‘সাত জানুয়ারি নির্বাচনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারবে না’

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪.কম

ছবি: বার্তা ২৪.কম

বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি মাওলানা আবুল হাসনাত জালালি বলেছেন, আগামী সাত জানুয়ারিতে আপনারা নির্বাচনের স্বপ্ন দেখবেন কিন্তু বাস্তবায়ন করতে পারবেন না। এককভাবে নির্বাচন করে দেশকে বিপদের দিকে ঠেলে দিবেন না। দেশকে বিপদে ফেলে আপনারাও বাঁচতে পারবেন না।

শুক্রবার (৮ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস আয়োজিত মাওলানা মামুনুল হকসহ সকল মজলুম কারাবন্দীর নিঃশর্ত মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে ভোটাধিকার নিশ্চিতের দাবিতে ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ক্ষমতাসীন আওয়ামী লীগকে উদ্দেশ্য করে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, আজ সংখ্যাগরিষ্ঠ এই মুসলমানের দেশে মাওলানা মামুনুল হকসহ বিরোধীদলের নেতাকর্মীদেকে গ্রেফতার করে কারারুদ্ধ করে রেখে সরকার মানবাধিকার লঙ্ঘন করেছে। এ জন্য সরকারকে জবাবদিহি করতে হবে। এ সরকার আমাদের অধিকার হরণ করেছে। তারা ক্ষমতা ছেড়ে দিতে ভয় পায়, এর কারণ হলো তারা যে পরিমাণ অন্যায় করেছে সেজন্য জনগণের আদালতে তাদের বিচার হবে। আপনাদের (আওয়ামী লীগ) নোংরা খেলা এদেশের জনগণ জেনে গেছে।

সমাবেশে বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের সভাপতি মোল্লা মোহাম্মদ খালিদ সাইফুল্লাহ বলেন, ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে। আমাদের দেশকে রক্ষা করতে হবে। এ সরকার প্রশাসনকে ধ্বংস করেছে, বিচার ব্যবস্থাকে ধ্বংস করেছে, শিক্ষা ব্যবস্থাসহ সকল কিছুকে ধ্বংস করেছে। এই সরকার স্বৈরতন্ত্র কায়েম করতে চায়। বাংলাদেশেসহ আটটি দেশে হিন্দুত্ববাদ কায়েম করবে, সেই এজেন্ডা নিয়ে কাজ করে এই দেশের সরকার।

বিজ্ঞাপন

এতে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান, কেন্দ্রীয় প্রশিক্ষণ ও বায়তুল মাল সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক ও বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা রাকিবুল ইসলাম প্রমুখ।