কোটার উদ্দেশ্য আ.লীগের পেটুয়া বাহিনীদেরকে সরকারের ভেতর ঢুকানো: ফয়জুল করীম

  • স্টাফ করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, জামালপুর
  • |
  • Font increase
  • Font Decrease

মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই

মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই বলেছেন, চাকরিতে কোটার আসল উদ্দেশ্য হলো আওয়ামী লীগের পেটুয়া বাহিনীদেরকে সরকারের ভেতর ঢুকানো। ৫৬ শতাংশ সরকারি চাকরিজীবী হবে কোটার ভিত্তিতে এটা সহ্য হয় না। এটা হতে পারে? এটার কোনো যুক্তি আছে?

মেধার দাম কোথায়? বাবা মুক্তিযোদ্ধা, ছেলে মুক্তিযোদ্ধা কোটা, নাতিও কোটা, তারপরেও কোটা, তাহলে বাংলাদেশের জনগণ কি গর্তে যাবে? যারা কোটাবিরোধী আন্দোলন করছে তাদের বিরুদ্ধে মামলা করা হচ্ছে, হুমকি দেয়া হচ্ছে।

বিজ্ঞাপন

শনিবার (১৩ জুলাই) সন্ধ্যার দিকে শহরের চালাপাড়া এলাকায় জামালপুর সুইড বুদ্ধি প্রতিবন্ধী স্কুল অডিটোরিয়ামে জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদ জামালপুর জেলা শাখা আয়োজিত উলামা মাশায়েখ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ময়লার সব অংশই যেমন খারাপ, তেমনি বর্তমান শিক্ষা সিলেবাসের সব লাইনই খারাপ, সব অংশই খারাপ। মুসলমানদের ইতিহাস বিকৃত করা হয়েছে। আমাদের মুসলিম শাসক ও যোদ্ধাদের ডাকাত ও লুটেরা হিসেবে প্রমাণের চেষ্টা চলছে। আমাদের আর বিচ্ছিন্ন থাকলে হবে না, এখন সকল উলামা মাশায়েখদের একত্রিত হতে হবে।

বিজ্ঞাপন

জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদ জামালপুর জেলা শাখার সভাপতি মাওলানা আবুল কাশেমের সভাপতিত্বে সমাবেশে জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদের সাধারণ সম্পাদক মুফতী রেজাউল করীম আবরার, ইসলামী আন্দোলন বাংলাদেশ জামালপুর জেলা শাখার সভাপতি সৈয়দ ইউনুস আহাম্মেদসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

পরে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর মঙ্গল কামনা করে দোয়া করা হয়।