আ.লীগের মিছিল থেকে কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে হামলা

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কক্সবাজার
  • |
  • Font increase
  • Font Decrease

কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে হামলা

কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে হামলা

কক্সবাজার জেলা আওয়ামী লীগের মিছিল থেকে কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে ভাঙচুর চালানো হয়েছে। এছাড়া পাশের বিএনপি নেতার খাবার হোটেলে ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এসময় বেশকিছু ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে বিএনপি।

মঙ্গলবার (১৬ জুলাই) রাত ৯টার দিকে এই হামলার ঘটনা ঘটে বলে বিএনপি নেতারা অভিযোগ করেছেন।

বিজ্ঞাপন

কক্সবাজার জেলা বিএনপির দফতর সম্পাদক ইউসুফ বদরী বলেন, আওয়ামী লীগের সন্ত্রাসীরা জেলা বিএনপি কার্যালয়ে ভাঙচুর এবং হামলা চালিয়েছে। এঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীকে তদন্ত করে সন্ত্রাসীদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

জেলা বিএনপি নেতা গিয়াস উদ্দিন জানিয়েছেন ৯টা ১৫মিনিটের সময় প্রায় ৪০-৫০ জন আওয়ামী লীগ কর্মী অতর্কিত বিএনপি অফিসে হামলা চালিয়ে জানালার গ্লাস ভাঙচুর চালায়।

বিজ্ঞাপন

এ সময় তারা বিএনপি অফিসের পার্শ্ববর্তী একটি চায়ের দোকানের হামলা চালিয়ে বিএনপি কর্মী ও চায়ের দোকানের মালিক বাদশা আমিনকে মারধর করা হয় বলে গিয়াস জানান।

একই সাথে আওয়ামী লীগ নেতাকর্মীরা বিএনপির অফিসের সামনে অবস্থিত নিরিবিলি শাহীন রেস্তোরাঁও ভাঙচুর করে।

রেস্তোরাঁটি সাবেক সাংসদ সদস্য ও কেন্দ্রীয় নির্বাহী বিএনপি'র কেন্দ্রীয় মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফর রহমান কাজলের পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান।

ছাত্রলীগের নেতাকর্মীরা কোটা সংস্কার আন্দোলন কারীদের দ্বারা আওয়ামী লীগ অফিস ভাঙচুরের প্রতিবাদে মিছিলটি বের করে।

এর আগে সন্ধ্যা ছয়টার দিকে কোটা আন্দোলনকারীরা আওয়ামী লীগ ও জাসদ অফিস ভাঙচুর করে। এ সময় তাদের হাতে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী আহত হয়।