ভারতীয় ফুটবল দলে করোনার হানা

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সোমবার ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ

সোমবার ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ

বাংলাদেশের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের গুরুত্বপূর্ণ ম্যাচ। জমজমাট লড়াইটি সামনে রেখে প্রস্তুত এখন ভারত। তবে তার আগে অবশ্য সময়টা ভালো যাচ্ছে না ভারতের। একে তো বিশ্বকাপ বাছাই পর্বে কাতারের কাছে ১-০ গোলে হেরেছে তারা। তারওপর করোনায় পজিটিভ হয়েছেন ভারতীয় মিডফিল্ডার অনিরুদ্ধ থাপা।

ভারতীয় দলের নিয়মিত মুখ অনিরুদ্ধ। কাতারের বিপক্ষে গত ম্যাচে না খেলতেই গুঞ্জন ছড়িয়ে পড়ে। করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। পরে সেই গুঞ্জনই সত্যি হয়ে যায়। ম্যাচের আগেই তার রিপোর্ট পজেটিভ আসে। এ কারণে আইসোলেশনে রাখা হয়েছে অনিরুদ্ধকে। আজ রোববার, ৬ জুন ফের করোনা টেস্ট হবে তার।

বিজ্ঞাপন

ভারতীয় ফুটবল ফেডারেশনের সচিব কুশল দাস খবরটি নিশ্চিত করে বলেন, 'অনিরুদ্ধর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাকে দলের অন্যদের থেকে আলাদা রাখা হয়েছে।'

ভারত থেকে রওয়ানা হওয়ার আগে করোনা পরীক্ষায় সবাই উত্তীর্ণ হয়েছিলেন। দোহায় পৌঁছানোর পরও সবাই করোনা পরীক্ষায় পাস করে যান। কিন্তু হঠাৎ করেই ভারতীয় শিবিরে হানা দিয়ে বসেছে করোনা।

লাল-সবুজে প্রতিনিধিদের বিপক্ষে জিততে না পারলে এশিয়া কাপের টিকিট হাতছাড়া হবে ভারতের। সেজন্যই আক্রমণাত্মক ফুটবলের পসরা সাজিয়েই মাঠে নামছে কোচ ইগর স্তিমাচ।

সোমবার, ৭ জুন বিশ্বকাপ বাছাই পর্বে জামাল ভূঁইয়াদের মোকাবেলা করবে ভারত। প্রথম ম্যাচে ১-১ গোলের ড্র নিয়েই ফিরেছিল বাংলাদেশ। এবার যে করেই হোক জয় ছিনিয়ে নিতে চায় ভারত।