বাবর-ফাওয়াদকে ফেরালেন মিরাজ-তাইজুল

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মেহেদী হাসানের উইকেট উদযাপন

মেহেদী হাসানের উইকেট উদযাপন

তাইজুল ইসলামের পর পাকিস্তানের উইকেটে ছোবল দিয়েছেন এবার মেহেদী হাসান মিরাজ। বিদায় করেছেন তিনি বাবর আজমকে। বোল্ড হয়ে ফেরার আগে পাকিস্তানের এ ক্যাপ্টেন করেন ১০ রান। পরে ৮ রান করা ফাওয়াদ আলমকে আউট করেছেন তাইজুল ইসলাম। 

তার আগে আব্দুল্লাহ শফিক ফিফটি নিয়েই সন্তুষ্ট থাকেন। পাননি সেঞ্চুরির দেখা। ভুল করেননি আবিদ আলী। চমৎকার এক সেঞ্চুরি ছিনিয়ে নিয়েছেন এ ওপেনার। এটি তার টেস্ট ক্যারিয়ারের চতুর্থ শতক। ১২৭* রান নিয়ে এখনো ব্যাটিং করে যাচ্ছেন তিনি।

বিজ্ঞাপন

দ্বিতীয় দিন কোনো উইকেট পায়নি বাংলাদেশ। তৃতীয় দিনের সকালেই পাকিস্তানের ব্যাটিং লাইন-আপে জোড়া আঘাত হেনেছেন তাইজুল ইসলাম। টানা দুই বলে বিদায় করে দিয়েছেন আব্দুল্লাহ শফিক ও আজহার আলীকে।

১৬৬ বলে ২ বাউন্ডারি ও ২ ছক্কায় ৫২ রানের দাপুটে এক ইনিংস খেলে ফিরে গেছেন শফিক। আর গোল্ডেন ডাক মেরেছেন ওয়ান ডাউনে নামা আজহার আলী। দুজনেই তাইজুলের স্পিন জাদুতে এলবিডব্লিউর শিকার হয়েছেন। 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৮৮ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে হারিয়ে ২০৩ রান সংগ্রহ করে মধ্যাহ্নভোজ বিরতিতে গেছে পাকিস্তান। আবিদ আলীকে তাকে সঙ্গ দিয়ে চলেছেন ক্যাপ্টেন বাবর আজম। অতিথিরা এখনো ১২৭ রানে পিছিয়ে।

বাংলাদেশের হয়ে তিনটি উইকেট নিয়েছেন তাইজুল ইসলাম। একটি উইকেট পেয়েছেন মেহেদী হাসান মিরাজ।