সিলেটের তৃতীয় জয়, খুলনার টানা তৃতীয় হার

  • স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শুরু করেছিলেন হ্যারি টেক্টর, তুলির শেষ আঁচড়টা দিলেন রায়ান বার্ল। এই দুই বিদেশির দুর্দান্ত ব্যাটিংয়ে খুলনা টাইগার্সকে টানা তৃতীয় হার উপহার দিয়ে টুর্নামেন্টে নিজেদের তৃতীয় জয় ছিনিয়ে নিয়েছে সিলেট। মিরপুরে খুলনাকে ৫ উইকেটে হারিয়ে দিয়েছে তারা।

খুলনার হয়ে যে ইনিংসটা খেলেছিলেন এনামুল হক বিজয়, ঠিক তার কার্বন কপি ইনিংস খেললেন টেক্টর। ইনিংস শুরু করতে নেমে একাই দলের ভার বয়েছেন। ম্যাচ পরিস্থিতি বুঝে ব্যাট চালিয়ে দলকে নিয়ে গেছেন জয়ের দুয়ারে।

বিজ্ঞাপন

তবে ম্যাচটা শেষ করে আসতে পারেননি টেক্টর। সুমন খানের করা ১৮তম ওভারের শেষ বলে হাবিবুর রহমান সোহানের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন ৫২ বলে ৬১ রান করা এই আইরিশ ব্যাটার।

টেক্টরের অপূর্ণ রেখে যাওয়া কাজটা সম্পন্ন করেন এবারের আসরে তর্কসাপেক্ষে সিলেটের সবচেয়ে ধারাবাহিক ব্যাটার বার্ল। রুবেল হোসেনের করা ১৯তম ওভারে তিন ছক্কা এবং এক চার হাঁকিয়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দিয়েছেন এই জিম্বাবুইয়ান ব্যাটার। তার ব্যাট থেকে এসেছে ১৬ বলে ৩২* রান।

টেক্টর আর বার্লের ব্যাটে চড়ে ১৯ ওভারেই খুলনার দেয়া ১৫৪ রানের টার্গেট তাড়া করে সিলেট। খুলনার পক্ষে ১৯ রান দিয়ে সর্বোচ্চ ৩ উইকেট পান দলটির ক্যারিবিয়ান স্পিনার মার্ক ডেয়াল।

এর আগে টস জিতে ব্যাট করতে নামা খুলনা বিজয়ের ৬৭* এবং সোহানের ৪৩ রানের ইনিংস দুটিতে চড়ে ২০ ওভারে ১৫৩ রান স্কোরবোর্ডে জমা করে।

এই জয়ে অবশ্য পয়েন্ট টেবিলে দুই দলের অবস্থানে কোনো পরিবর্তন আসেনি। ৮ পয়েন্ট এখনো চারেই অবস্থান করছে খুলনা, টানা দ্বিতীয় জয়ের পরও ষষ্ঠ সিলেট।