সৌম্য-মাহমুদউল্লাহর ব্যাটিং তান্ডবে বড় সংগ্রহ বরিশালের

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

টসে জিতে শুরুতে ব্যাটিং করতে নেমে যেন সার্থক হলো ফরচুন বরিশাল। দুই টাইগার অলরাউন্ডার সৌম্য সরকার ও মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাটিং তান্ডবে ৪ উইকেট হারিয়ে ১৮৯ রানের বিশাল সংগ্রহ তাদের।

এদিন ব্যাট হাতে শুরুটা ভালো করতে পারেননি বরিশালের টপ অর্ডার ব্যাটাররা। দ্বিতীয় ওভারে ব্যক্তিগত ৪ রানে সাজঘরে ফেরত যান অধিনায়ক তামিম ইকবাল। ঠিক তার এক বল পরেই তাসকিনের বলে কাটা পড়েন আহমেদ শেহজাদ। একই ওভারে বোল্ড করে তাসকিন ফেরান টাইগার কিপার মুশফিকুর রহিমকে।

বিজ্ঞাপন

এরপর দলের হাল ধরেন মাহমুদউল্লাহ রিয়াদ। জাতীয় দল কিংবা ফ্র্যাঞ্চাইজি লিগের ম্যাচ, সবখানেই মাহমুদউল্লাহ যেন বুঝিয়ে দেন তার গুরুত্ব। এদিন ৪৭ বলে ৭৩ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছেন তিনি, যাতে ছিল ৪টি ছক্কা ও ৭টি চারের মার। শরিফুলের ১৭তম ওভারের শেষ বলে ক্যাচ তুলে দিয়ে মাঠ ছাড়েন তিনি। তবে ততক্ষণে দলের জন্য যা করার করে ফেলেছিলেন।

ব্যাট হাতে এদিন নিজের সেরাটাই মাঠে উজার করে দিয়েছেন সৌম্য। ছয় ছক্কা ও চারটি চারের মারের সঙ্গে তিনি এদিন অপরাজিত ছিলেন ৪৮ বলে ৭৫ রানে।

সৌম্যকে সঙ্গ দিয়ে শেষে শোয়েব মালিকের ১৯ রানের ক্যামেও ইনিংসের মাধ্যমে দুর্দান্ত ঢাকাকে ১৯০ রানের বড় লক্ষ্য ছুঁড়ে দিল তামিমের দল। শরিফুল ও তাসকিন এদিন শিকার করেছেন দুটি করে উইকেট।