গার্দিওলা চান এদেরসন সিটিতেই থাকুক

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের গত মৌসুমের শেষ দিকে গুঞ্জন উঠেছিল, ম্যানচেস্টার সিটি ছাড়ছেন ব্রাজিলের তারকা গোলকিপার এদেরসন। এমনও শোনা গিয়েছিল যে তিনি পাড়ি জমাতে চলেছেন সৌদি প্রো লিগে। যদিও সে ব্যাপারে এখন পর্যন্ত নিশ্চিত কিছু জানা যায়নি। এমনকি এদারসনের ব্যাপারে নিশ্চিত নন ম্যান সিটির কোচ পেপ গার্দিওলাও।

চুক্তির শেষ সময় পেরিয়ে গেলেও চুক্তি নবায়ন নিয়ে কোনো ক্লাবের সঙ্গে কোনো আলোচনা হয়নি এদারসনের। এদিকে প্রাক-মৌসুমেও দলের সঙ্গে আছেন তিনি। তাই সব মিলিয়ে গার্দিওলা জানান, ম্যান সিটিতে এদারসনের ভবিষ্যৎ অনিশ্চিত।

বিজ্ঞাপন

প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নরা প্রাক-মৌসুমে নিজেদের প্রথম ম্যাচেই অবশ্য পেয়েছে হারের দেখা। মঙ্গলবার সেল্টিকের বিপক্ষে প্রীতি ম্যাচে ৪-৩ ব্যবধানে হারে সিটিজেনরা। সেই ম্যাচেও খেলেছেন এদারদন। যদিও বদলি হিসেবে, দ্বিতীয়ার্ধে।

সেই ম্যাচ শেষে এদারসন প্রসঙ্গে গণমাধ্যমে গার্দিওলা বলেন, ‘আমি চাই, সে (এদারসন) সিটিতেই থাকুক। যদিও এটা অন্যান্য ক্লাবের ওপর নির্ভর করছে।’

বিজ্ঞাপন

ট্রান্সফার উইন্ডো এখনও খোলা। এতেই সেটি শেষ না হওয়া পর্যন্ত এদারসন নিয়ে নিশ্চিত কিছু জানা যাবে না বলেও জানান গার্দিওলা। ‘এ বিষয়ে এখনকার পরিস্থিতি আমি জানি না। গত কয়েক দিনে আমাদের কোনো যোগাযোগ হয়নি। এখন বিষয় হলো অনুশীলন চালিয়ে যাওয়ার, ট্রান্সফার উইন্ডো শেষ হওয়া পর্যন্ত আমাদের সঙ্গে থাকার, এরপর দেখা যাক কী হয়।’