ব্রাজিলিয়ানের হ্যাটট্রিক, বার্সার গোল উৎসব

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

লা লিগায় এবারের মৌসুমে শুরু থেকেই বেশ ছন্দে আছে বার্সেলোনা। গত রাতে দলটা দেখাল সে ছন্দের চূড়ান্তে থাকলে তারা কতটা ভয়ঙ্কর হতে পারে। আর তাতে নাম ভূমিকায় ছিলেন এক ব্রাজিলিয়ান। 

রাফিনিয়া দিয়াজের হ্যাটট্রিকে ভর করে রিয়াল ভায়াদোলিদের জালে গুণে গুণে ৭ গোল জড়িয়েছে হানসি ফ্লিকের শিষ্যরা। ম্যাচটা জিতেছে ৭-০ গোলে। 

বিজ্ঞাপন

নিজেদের মাঠে গত রাতে ২০ মিনিটে দলটা প্রথম গোল পেয়ে যায়। লামিন ইয়ামালের দুর্দান্ত পাস থেকে রাফিনিয়া করেন প্রথম গোলটা। 

এরপর রবার্ট লেভান্ডভস্কি করেন দ্বিতীয় গোলটা। তৃতীয়টা আসে জুলস কুন্দের কাছ থেকে। রাফিনিয়ার কর্নার থেকে তিনি করেন এই গোল। 

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষ রক্ষণের ভুলের সুযোগ নিয়ে রাফিনিয়া করেন আরও এক গোল। তারপর আরও একবার ইয়ামালের সঙ্গে যুগলবন্দী হলেন, তাতেই মিলল তৃতীয় গোলটা। 

রাফিনিয়ার হ্যাটট্রিক পূরণ হয়ে যাওয়ার পর দানি অলমো গোল করলেন ইয়ামালের বাড়ানো বল থেকে, শেষ মুহূর্তে রাফিনিয়ার ক্রস থেকে বল জালে জড়ান ফেরান তরেস। আর তাতেই বার্সা সাত গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে।  

এর ফলে ৪ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে আন্তর্জাতিক ফুটবলের বিরতিতে গেল বার্সা। তারা লা লিগার শীর্ষেই আছে। ওদিকে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৩ ম্যাচে ৫, আজ রাতে ব্যবধানটা ৪ এ নামিয়ে আনার সুযোগ পাচ্ছেন এমবাপেরা।