পিসিবিকে সার্কাস ও কর্মকর্তাদের জোকার বললেন সাবেক পাকিস্তানি ক্রিকেটার

  • বার্তা ২৪ স্পোর্টস
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশের কাছে ঘরের মাঠে হোয়াইটওয়াশ হওয়ার পর পাকিস্তান দলকে নিয়ে সমালোচনার ঝড় যেন কমছেই না। একাধিক পাকিস্তানি সাবেক ক্রিকেটার তীব্র সমালোচনা করেছেন দলটির। এবার সে তালিকায় যোগ হলেন দেশটির সাবেক পেসার ইয়াসির আরাফাত। তার কাছে পিসিবি কার্যক্রমকে যেন লাগছে সার্কাসের মতো এবং সেখানকার কর্তারা যেন জোকার। 

তার এমন বিস্ফোরক মন্তব্য মূলত পিসিবির আসন্ন ঘরোয়া ওয়ানডে টুর্নামেন্ট চ্যাম্পিয়নস কাপ আয়োজনকে নিয়ে। সদ্যই বাংলাদেশের কাছে নিজেদের মাটিতে ২-০ ব্যবধানে সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে পাকিস্তান।

বিজ্ঞাপন

সামনের মাসে পাকিস্তানে টেস্ট সিরিজ খেলতে আসছে ইংল্যান্ড। বাংলাদেশের বিপক্ষে হারের সেই স্মৃতি মুছতে ইংলিশদের বিপক্ষে ভালো পারফর্ম অনেকটাই অপরিহার্য। তবে সেটির জন্য তো প্রয়োজন টেস্ট কেন্দ্রিক অনুশীলন। তবে ইংল্যান্ড সিরিজে আগে পিসিবি আয়োজন করছে ওয়ানডে টুর্নামেন্ট। এমন কিছুই মানতে পারছেন না ইয়াসির। 

সম্প্রতি ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট পাকপ্যাশনকে দেওয়া এক সাক্ষাৎকারে ইয়াসির বলেন, ‘সামনে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ। আপনি এখন ওয়ানডের জন্য ক্রিকেটার নিয়ে আসছেন, ওয়ানডে খেলাচ্ছেন। সংবাদ সম্মেলনে শান মাসুদ বলেছে, খেলোয়াড়েরা দেড় বছর প্রথম শ্রেণির ম্যাচ খেলে না। আর ইংল্যান্ডের মতো বড় সিরিজের আগে আপনি খেলোয়াড়দের ওয়ানডে খেলাচ্ছেন। এটা আমার কাছে সার্কাস মনে হচ্ছে। এখানে যারা কাজ করে, তাদের জোকার মনে হয়। তাদের সিদ্ধান্তগুলো মনে হয় যেন কৌতুক।’

বিজ্ঞাপন