বানসালি-আলিয়ার বিরুদ্ধে সমন জারি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 04:23:53

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় নির্মাতা সঞ্জয়লীলা বানসালি। আর বানসালির ছবি মানেই বিতর্ক। তাইতো ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’-এর পর এবার বিতর্কে জড়ালো তার আসন্ন ছবি ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’।

ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র ট্রেলার। যা দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে। তবে এই ছবির মুক্তি আটকাতে গত বছর ডিসেম্বরেই আদালতের দ্বারস্থ হয়েছিলেন গঙ্গুবাই কাথিয়াওয়াড়ির দত্তক পুত্র বাবুজি রাওজি শাহ।

বাবুজির দায়ের করা মানহানির মামলার ভিত্তিতেই এবার মুম্বাই আদালতের পক্ষ থেকে সমন পাঠানো হয়েছে সঞ্জয়লীলা বানসালি ও আলিয়া ভাটকে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, আগামী ২১ মে’র মধ্যে আদালতে হাজিরা দিতে হবে সঞ্জয়লীলা বনসালি ও আলিয়া ভাটকে।

গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি লুকে আলিয়া ভাট

এস হুসেন জাইদির লেখা বই ‘মাফিয়া কুইনস অব মুম্বাই’ অবলম্বনে তৈরি হয়েছে ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র চিত্রনাট্য। এই ছবিটির মধ্য দিয়ে প্রথমবার সঞ্জয়লীলা বানসালির সঙ্গে কাজ করলেন আলিয়া ভাট।

২০২০ সালের ১১ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিলো ছবিটির। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে আটকে যায় সেটি। তবে আগামী ৩০ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর