শুটিংয়ে ফিরলেন শাহরুখ, দিলেন শর্ত

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 08:16:46

তিন বছরের বিরতি শেষে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ ছবির মধ্য দিয়ে রূপালি পর্দায় ফেরার কথা ছিলো শাহরুখ খানের। ছবিটির কাজও শুরু করেছিলেন বলিউডের এই অভিনেতা।

সবকিছু ঠিকঠাক চলছিলো কিন্তু গত ৩ অক্টোবর মাদককাণ্ডে গ্রেফতার হয় শাহরুখ পুত্র আরিয়ান খান। এরপর সকল প্রকার শুটিং বন্ধ করে ছেলেকে জেল থেকে ছাড়ানোর জন্য উঠেপড়ে লেগেছিলেন শাহরুখ।

শুধু শুটিং নয়, লাইমলাইটের আড়াল থেকেও নিজেকে দূরে সরিয়েছে রেখেছিলেন কিং খান। আরিয়ান জেলে যাওয়ার পর মাত্র একবার জনসম্মুখে দেখা গিয়েছিলো তাকে। নিজের জন্মদিনেও মান্নাতের ছাদে বা ব্যালকনিতে এবার দেখা মেলেনি তার।

এদিকে, মাদক মামলায় জামিন পেয়ে অক্টোবরের শেষের দিকে বাড়ি ফিরেছেন আরিয়ান খান। তাই এখন আবার কাজে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন শাহরুখ খান। প্রায় দেড় মাস পর কাজ শুরু করলেন তিনি। তবে শুটিংয়ে অংশ নেওয়ার জন্য পরিচালকদের শর্ত দিয়েছেন বলিউড বাদশা।

শাহরুখের একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, একটানা শিডিউল না রেখে ছোট ছোট শিডিউলে ভাগ করে কাজ করার অনুরোধ জানিয়েছেন কিং খান। কেননা মাস খানেকের জন্য মুম্বাই বা মান্নাত ছেড়ে কোথাও যেতে চান না ৫৬ বছর বয়সী এই তারকা।

এখানেই শেষ নয়, বলিউডের এই অভিনেতা অনুরোধ করেছেন অন্যান্য অভিনেতাদের শুটিং সম্পন্ন হওয়ার পর যেনো তার শুটিংয়ের ডেট দেওয়া হয়।

এ সম্পর্কিত আরও খবর