মৎসকন্যা নোরা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 00:15:51

‘কামারিয়া’, ‘গারমি’, ‘দিলবার’, ‘কুসু কুসু’, ‘সাকি সাকি’র মতো পরপর বেশ কয়েকটি আইটেম গান উপহার দিয়েছেন নোরা ফাতেহি। যেখানে তার নাচ মুগ্ধ করেছে সকলকে। বিশেষ করে তার বেলি ড্যান্স নজর কেড়েছে। এবার বলিউডের এই অভিনেত্রী এক নতুন অবতারে হাজির হলেন। মৎসকন্যা রূপে দেখা মিলল তার।

গুরু রানধাওয়ার পরবর্তী মিউজিক ভিডিও ‘ড্যান্স মেরি রানি’র জন্য নতুন এই রূপ ধারণ করেছেন নোরা।


নতুন এই গানটি পরিচালনা করেছেন বসকো লেসলি মার্টিস। এর কথা লিখেছেন রেশমি এবং কম্পোজ করেছেন তানিশ্ক বাগচী। কণ্ঠ দিয়েছেন গুরু রানধাওয়া ও জাহারা এস খান।

নোরার এই মৎসকন্যার পোশাকটি তৈরি করেছেন জোনাথন মারিও। যুক্তরাষ্ট্রে এই পোশাকটি তৈরি করতে সময় লেগেছে তিন মাস। ডিজাইনার জানান, নোরার জন্য সুন্দর এই পোশাকটি তৈরি করা একটু চ্যালেঞ্জিং ছিল তার জন্য।

শুধু ডিজাইনার নয়, এই পোশাকটি পরে মৎসকন্যার রূপ নিতে নোরার সময় লেগেছে ২ ঘণ্টা। তাছাড়া ১৫ কেজি ওজনের এই পোশাকটি পরে শুটিং করা বেশ চ্যালেঞ্জিং ছিল নোরার জন্য।


এ প্রসঙ্গে নোরা বলেন, মৎসকন্যারা সবসময় একটু রহস্যময়ী হয়ে থাকে। আর এই পোশাকটি পরার পর আমি বুঝতে পেরেছি সত্যি এটি কত সুন্দর। একইসঙ্গে এটি সামলানো বেশ কঠিন ছিল। ক্যামেরার মুখোমুখি হওয়ার সময় আমাকে সুন্দর এবং গ্ল্যামারাস দেখাতে হয়েছিল যা বেশ কঠিন ছিল। ব্যথায় তো রীতিমতো কান্না শুরু করে দিয়েছিলাম। কারণ এই পোশাক পরে নড়াচড়া করার কোন উপায় ছিল না।

শিগগিরই টি-সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে মিউজিক ভিডিওটি।

এ সম্পর্কিত আরও খবর