ক্যাটরিনা-ভিকির প্রি-ওয়েডিং ফটোশুট

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 10:14:50

এক এক করে বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের ছবি শেয়ার করে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৪ ডিসেম্বর) নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রি-ওয়েডিং ফটোশুটের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন এই তারকা দম্পতি।


শেয়ার করা ছবিগুলোতে দেখা যাচ্ছে, পিঙ্ক রঙের শাড়ি পরে রয়েছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি পরেছেন পাউডার পিঙ্ক শেরওয়ানি। লাল গোলাপের পাপড়ি দিয়ে সাজানো সিঁড়িতে দাঁড়িয়ে স্ত্রীর কপালে চুমু দিচ্ছেন ভিকি। এসময় ক্যাটের হাতে একটি ফুলের তোড়াও দেখা গেছে।


এদিকে, ক্যাটরিনা কাইফের পরা এই শাড়িটির বর্ণনা দিয়ে ভারতের প্রখ্যাত ডিজাইনার সব্যসাচী মুখার্জী লিখেছেন, “প্রি-ওয়েডিং অনুষ্ঠানে তার মায়ের ব্রিটিশ ঐতিহ্যের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন। আর সেভাবেই সব্যসাচী একটি অনুপ্রেরণামূলক ঘোমটাসহ এই ভিনটেজ-অনুপ্রাণিত শাড়িটি তৈরি করেছেন। অনেকটা গাউনের আদলে তৈরি এই শাড়িটি হাতে কাটা ইংলিশ ফুল দিয়ে নকশা করা হয়েছে যা করেছে বাঙালি নারী কারিগররা। এর কারুকাজ করতে ৪০ জন কারিগরের ১৮শ’ ঘণ্টা সময় লেগেছে।”


গত ৯ ডিসেম্বর রাজস্থানে সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। রাজকীয় বিয়ের পর্ব মিটতেই গোপন লোকেশন হানিমুনে পাড়ি দিয়েছেন এই তারকা দম্পতি। তবে তারা কোথায় গিয়েছেন তা এখনও জানা যায়নি।


 

এ সম্পর্কিত আরও খবর