টিকটিকার হারিম শাহ’র স্বামীকে অপহরনের অভিযোগ

এশিয়া, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক বার্তা২৪.কম | 2023-09-05 18:12:41

পাকিস্তানি টিকটক সেনসেশন হারিম শাহ দাবি করেছেন যে, সাত দিন আগে লন্ডন থেকে করাচিতে ফেরার পরে তার স্বামী বিলাল শাহকে অপহরণ করা হয়েছে।

এক্স-এ শেয়ার করা এক ভিডিওতে ওই জনপ্রিয় টিকটকার অভিযোগ করে বলেন, তার স্বামীকে অজানা কারণে অপহরণ করা হয়েছে এবং বিষয়টি তদন্ত করার জন্য তিনি পাকিস্তানের গোয়েন্দা সংস্থাকে অনুরোধ করেছেন।

এনডিটিভি জানিয়েছে, তারা লন্ডনে ছিলেন। তবে, কিছু কাজের জন্য বিলালকে পাকিস্তানে ফিরতে হয়েছিল। গত ২৭ আগস্ট সন্ধ্যায় যখন তিনি তার করাচির বাড়ি থেকে বের হন, তখন তাকে সাদা পোশাকে কিছু লোক অপহরণ করে।

মামলার ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেন, ‘এরপর বিলাল সম্পর্কে আমার কাছে আর কোনো তথ্য নেই। কিছু লোক তাকে অবৈধ ও অন্যায়ভাবে তাকে আটকে রেখেছে। আমি আইএসআইকে (পাকিস্তানের গোয়েন্দা সংস্থা) এই ঘটনা সম্পর্কে জানতে অনুরোধ করছি। আমরা স্থানীয় থানায় অভিযোগ করেছি। কিন্তু, কেন তাকে তুলে নেওয়া হয়েছে, তা কেউ জানে না। আমরা আদালতেও আবেদন করেছি।’

তিনি আরও বলেন, ‘আমি আইন প্রয়োগকারী সংস্থাকে আমার স্বামীকে খুঁজে বের করার জন্য অনুরোধ করছি। রাজনীতি বা কোনো বিষয়ের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। তার আগের কোনো অপরাধমূলক রেকর্ড নেই। আমরা উদ্বিগ্ন এবং একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। এটি পাকিস্তান এবং পাকিস্তানের আইনশৃঙ্খলা পরিস্থিতির জন্য অপমান।’

জিও টিভি জানিয়েছে, বিলাল শাহের কথিত অপহরণ নিয়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে ডিফেন্স হাউজিং অথরিটি (ডিএইচএ) থানায় একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, হারিম শাহ অতীতে বেশ কিছু বিতর্কে জড়িয়েছেন।

গত বছর, পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি (এফআইএ) হারিমের বিরুদ্ধে একটি মানি লন্ডারিং অভিযোগের তদন্ত শুরু করেছিল। তবে, তিনি দাবি করেছিলেন যে, তিনি পাকিস্তান থেকে উল্লেখযোগ্য পরিমাণ নগদ অর্থ নিয়ে যুক্তরাজ্যে ভ্রমণ করেছেন।

এ সম্পর্কিত আরও খবর