শীত পোশাকের বাহারি মেলা জিওর্দানো উইন্টার কালেকশনে

, লাইফস্টাইল

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-12-13 21:35:38

মৃদু হিমেল বাতাস জানিয়ে দিচ্ছে প্রকৃতিতে শীতের আগমন। ভোরের সবুজ ঘাস জমিতে জমেছে শিশির বিন্দু। শীতকে কেন্দ্র করে ফ্যাশন সচেতন মানুষের মধ্যেও শুরু হয়েছে প্রস্তুতি।

রাজধানীর ফ্যাশন হাউসগুলোতে শীত আয়োজন নিয়ে চলছে বেশ তোড়জোড়। হংকংয়ের বিশ্বখ্যাত ব্যান্ড জিওর্দানো বাংলাদেশ এবারও নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে নানা ডিজাইনের নতুন নতুন শীতকালীন পোশাকসামগ্রী।

ধানমন্ডি, বনানীসহ জিওর্দানোর প্রতিটি আউটলেটেই ডিজাইন ও রঙের ভিন্নতা থাকছে শীতের পোশাকের এই আয়োজনে।

জিওর্দানোর প্রতিটি আউটলেটেই ডিজাইন ও রঙের ভিন্নতা থাকছে শীতের পোশাকের এই আয়োজনে

রাজধানী বনানীর ১১ নম্বর রোডে আউটলেটসহ মোট ৬ট আউটলেট রয়েছে জিওর্দানোর। সেগুলো ধানমন্ডির এনাম র‌্যাংকস, বসুন্ধরা সিটিতে ২টি ( লেভেল ১ ও ৭), পুলিশ প্লাজা কনকর্ড (লেভেল ১) এ একটি এবং মহাখালী এসকেএস টাওয়ারের লেভেল-১ এ একটি।

শীত আয়োজনে সাশ্রয়ী দামে জিওর্দানো বাংলাদেশ এনেছে জ্যাকেট, উইন্ড ব্রেকার, ফুল স্লিভস টি-শার্ট, সোয়েটার, বিভিন্ন রকমের হুডি, ট্রাউজার, লেডিস ও জেন্টস জগার্স। জিওর্দানো শীতের পোশাক মানে শুধু উষ্ণতাই নয়, ফ্যাশন, গুণগত মান, স্বচ্ছন্দ্য আর আলাদা বৈশ্বিক আমেজ। শীতকালীন জ্যাকেট জি মোশন বিক্রি হচ্ছে ৯৯৯০ টাকা করে। লেডিস জগার পাওয়া যাচ্ছে ৩৯৯০ থেকে ৫৮০০ টাকার মধ্যে। লেদার জ্যাকেটের মূল্য ১২৯৯০ টাকা।

বাংলাদেশের জিওর্দানোর সিও শাহ ইসকান্দার আলী

পুরুষ জগার পাচ্ছেন ৩৪৯০ থেকে ৫৪৯০ টাকার ভেতরে। এছাড়া রয়েছে বিভিন্ন কালারের শীত মোজা। যা আপনি পাচ্ছেন ৫৮৫ থেকে ৭৫০ টাকার মধ্যে। পলো সোয়েটার পাচ্ছেন ৩৯৯০ টাকা থেকে ৪৪০০ টাকায়।

রেগুলার আয়োজনে থাকছে অক্সফোর্ড শার্ট, রিঙ্কেল ফ্রি শার্ট, প্যান্ট, জিন্স, জগার, শর্টস, ক্যাপ, ইনারওয়ার, চশমা, ঘড়ি, জুতা, লেদার আইটেমসহ জিওর্দানোর সব পণ্য। এছাড়া থাকছে জিওর্দানো জি মোশন স্পোর্টস ওয়্যার। অর্থাৎ জিওর্দানোর কোন পণ্য কিনতে কষ্ট করে ব্যাংকক, মালয়েশিয়া বা সিঙ্গাপুর যেতে হবে না।

জিওর্দানো বাংলাদেশের বিজনেস ডেভলপমেন্ট ডাইরেক্টর ইঞ্জি. শাহ আব্দুল্লাহ মোহাইমেন

বাংলাদেশে নিরা ইন্টারন্যাশনাল জিওর্দানো একমাত্র অথরাইজ প্রতিষ্ঠান। এখন বাংলাদেশে মোট ৬টি আউটলেট রয়েছে জিওর্দানোর। জিওর্দানোর কোন নকল পণ্য বাংলাদেশে পাওয়া যায় না।

সম্প্রতি বাংলাদেশসহ ১২টি দেশে ব্যবসা সাফল্যের সাথে সম্প্রসারণের জন্য জিওর্দানোর মধ্যপ্রাচ্য সিইও এবং এমডি. ঈশ্বর চুগানীকে রিটেইল এমই আইকন অ্যাওয়ার্ডে ভূষিত করা হয়। এই শীত আপনিও উপভোগ করুন জিওর্দানো উইন্টার কালেকশনের উষ্ণতায়।

বাংলাদেশের জিওর্দানোর সিও শাহ ইসকান্দার আলী বার্তা২৪.কমকে বলেন, জিওর্দানো নীরা ইন্টার্নেশনাল একমাত্র অথরাইজ। যা বৈধভাবে বিক্রি করার অধিকার রাখে শুধুমাত্র নীরা ইন্টারন্যাশনাল। যদি কেউ অসৎ উপায়ে জিওর্দানো প্রতীক ট্রেডমার্ক লোগো ব্যবহার করে ব্যবসা করেন, তাহলে এটা হবে ফৌজদারি অপরাধ।


এছাড়া আমরা কোন হোল সেল (পাইকারি বিক্রি) করি না। যার কারণে আপনারা অন্য কোথাও জিওর্দানোর পণ্য পাবেন না বলে জানান তিনি।

শাহ ইসকান্দার আলী বলেন, হংকং থেকে সরাসরি এই পোশাক কিনে আনাটা গ্রাহকদের জন্য ব্যয়বহুল। তাই আমরা ক্রেতা সাধারণের কথা চিন্তা করে বাংলাদেশে সর্বপ্রথম জিওর্দানোর আউটলেট দিয়েছি। সুতরাং ক্রেতাসাধারণের উদ্দেশ্যে একটি কথাই বলবো, আপনারা যারা আমাদের পোশাক ক্রয় করতে চান তারা জিওর্দানো আউটলেট এবং জিওর্দানো বাংলাদেশের অফিসিয়াল ফেন পেইজের মাধ্যমে কিনতে পারেন।

 

জিওর্দানো বাংলাদেশের বিজনেস ডেভলপমেন্ট ডাইরেক্টর ইঞ্জি. শাহ আব্দুল্লাহ মোহাইমেন বার্তা২৪.কমকে বলেন, জিওর্দানোর রয়েছে উন্নত কোয়ালিটির প্রিমিয়াম পলো টি শার্ট। যা ২০ বার ধোয়ার পরও কালার নষ্ট হবে না। জিওর্দানোর পোশাকে অ্যান্টি ব্যাকটেরিয়াল ট্রিটমেন্ট ব্যবহার করা হয়েছে। এতে করে ঘেমে গেলেও গন্ধ হবে না। দ্রুত ঘাম শুষে নিবে। অর্থাৎ আমি বলব, জিওর্দানো সব ধরনের উন্নতমানের কোয়ালিটি মেইনটেন্ট করে পোশাক তৈরি করেছে ক্রেতাদের জন্য।

আরও পড়ুন: জিওদার্নো এবার বসুন্ধরা সিটি শপিং মলে

উল্লেখ্য, জিওর্দানো ১৯৮১ সালে প্রতিষ্ঠা লাভ করে। আর বাংলাদেশে একমাত্র গ্লোবাল লাইফস্টাইল ব্রান্ড হলো জিওর্দানো। যা ২০১৯ সালে "এক্সক্লুসিভ রাইট" পায়। বর্তমানে ৪৮ টি দেশে এর পণ্য পাওয়া যায়। জিওর্দানোর কর্পোরেট অফিস হলো দুবাই, ইউনাইটেড আরব আমিরাতে। দুবাই থেকেই মূলত বাংলাদেশের পরিচালনা করা হয়।

আরও পড়ুন: বনানীতে উদ্বোধন হলো জিওর্দানোর আউটলেট

এ সম্পর্কিত আরও খবর