এরশাদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 13:29:17

জাতীয় পার্টি (জাপা)  চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করেছে করেছে রংপুর মহানগর জাতীয় পার্টি। বুধবার (২ জানুয়ারী) বিকেলে নগরীর আল-জামিয়াতুল কারিমিয়া নুরুল উলুম জুম্মাপাড়া মাদরাসাতে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে রংপুর-৩ আসন থেকে সদস্য নির্বাচিত সংসদ সদস্য এরশাদের শারীরিক অবস্থার উন্নতি ও আশু রোগমুক্তি কামনা করে কোরআন খতম করা হয়। পরে জাপার নেতা-কর্মীদের উপস্থিতিতে মুফতি মোহাম্মদ নাজমুল হক দোয়া মোনাজাত পরিচালনা করেন।

এ সময় দোয়া মাহফিলে জাপার কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, রংপুর মহানগরের সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগরের সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মাহামুদুর রহমান টিটু, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সেকেন্দার আলী, মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা ইউনুস আলী, মহানগর জাতীয় ছাত্রসমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফসহ মাদরাসার শিক্ষার্থী, বিভিন্ন এলাকার মুসল্লি ও জাপার কর্মী-সমর্থকরা।

উল্লেখ্য, আগামী ১০ জানুয়ারী জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে চিকিৎসার জন্য আবারো সিঙ্গাপুরে নেয়া হবে জানান দলটির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ। একাদশ জাতীয় নির্বাচনের দিন গঙ্গাচড়াতে ভোট প্রদান শেষে রাঙ্গা বলেন, এরশাদ স্যারের শারীরিক অবস্থার কোন উন্নতি হয়নি। তিনি অসুস্থ। একারণে ভোট দিতে রংপুরে আসতে পারেন নি। তাকে ভোটের পর ১০ জানুয়ারী উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর