ফেনীতে বাগান থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, দুই নারী আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফেনী | 2024-05-22 15:54:00

ফেনীর ছাগলনাইয়া উপজেলার পৌর এলাকার একটি বাগান থেকে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যবসায়ীর নাম করিম উল্ল্যাহ (৬০)। তিনি এলাকার কালামিয়া নামে পরিচিত ছিলেন। নিহত করিম উল্যাহ ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া এলাকার হাজী রাজা মিয়ার ছেলে।

বুধবার (২২ মে) সকালের দিকে পৌরসভার বাঁশপাড়া জমাদ্দার বাজারের উত্তর পাশে গাছ বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করা হয়েছে। পরিবারের দাবি, দোকান থেকে ডেকে নিয়ে তাকে হত্যা করা হয়েছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, করিম উল্যাহর জমাদ্দার বাজারে একটি কনফেকশনারি দোকান ছিল। মঙ্গলবার রাতে দোকান থেকে বাড়ি না ফেরায় রাত ১১টার দিকে তার ব্যবহৃত মোবাইল নম্বরে একাধিকার ফোন করেন পরিবারের সদস্যরা। ফোন রিসিভ না করায় পরে ছেলে আনোয়ার হোসেনকে দোকানে পাঠানো হয়। তখন দোকান খোলা থাকলেও করিম উল্ল্যাহ দোকানে ছিলেন না। কয়েক ঘণ্টা অপেক্ষার পর আশপাশে লোকজন না থাকায় দোকান বন্ধ করে বাড়ি ফিরে যান ছেলে আনোয়ার।

নিহতের বড় মেয়ে শাহেনা আক্তার বলেন, সকালে বাড়ির পাশের গাছ বাগানে বাবার মরদেহ পড়ে আছে বলে খবর পাই। তিনি সুস্থভাবে দোকানে এসেছিলেন। বাবাকে দোকান থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। আমরা এ হত্যাকাণ্ডের সঠিক বিচার চাই।

এ ব্যাপারে ছাগলনাইয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, সকালে খবর পেয়ে গাছ বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলের পাশের বাড়িতে ভাড়ায় থাকা দুই নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ফেনীর সহকারী পুলিশ সুপার (ছাগলনাইয়া সার্কেল) মো. ওয়ালি উল্ল্যাহ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

এ সম্পর্কিত আরও খবর