ট্রাকের সাথে ইজিবাইকের ধাক্কায় নিহত ১, আহত ৭

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, ময়মনসিংহ (গৌরীপুর)  | 2024-05-24 14:37:12

ময়মনসিংহের গৌরীপুরে দাঁড়িয়ে থাকা বালুবাহী ট্রাকের সাথে যাত্রীবাহী ইজিবাইকের ধাক্কায় আফরিন পারভীন (২৭) নিহত হয়েছেন। এ ঘটনায় ইজিবাইকের চালক ও যাত্রীসহ ৭ জন আহত হয়েছেন।

শুক্রবার (২৪ মে) সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার রুকনাকান্দা গ্রামে এই ঘটনা ঘটে। 

নিহত নারী উপজেলার ডৌহাখলা ইউনিয়নের দামগাও গ্রামের মৃত আব্দুর রশিদের মেয়ে। স্থানীয় সূত্রে জানা যায়, আফরিন পারভীন উপজেলার কলতাপাড়া বাজারের ডেলটা স্পিনার্স মিলে শ্রমিক হিসেবে কাজ করতেন।

শুক্রবার সকালে আফরিনসহ আরো ছয়জন নারী শ্রমিক কাজে যোগ দেয়ার জন্য ইজিবাইকে চড়ে মিলে আসছিলেন।পথিমধ্যে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের রুকনাকান্দা এলাকায় আসতেই ইজিবাইক চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা বালুবাহী ট্রাককে পিছন থেকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলে আফরিন নিহত হন। আহত হন চালক ও যাত্রীসহ সাত জন।

আহত হন চালক রাহাত মিয়া, সাদিয়া আক্তার, ঝর্না আক্তার, নাসিমা খাতুন, শিরিনা আক্তার, মোছা. রহিমা ও শাকিবা আক্তার। আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন চন্দ্র রায় বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের হবে।

এ সম্পর্কিত আরও খবর