নিরাপত্তা চেয়ে থানায় ব্যারিস্টার সুমনের জিডি

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট বার্তা২৪.কম | 2024-06-30 00:07:42

হবিগঞ্জের সংসদ সদস্য ও আলোচিত আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে একটি চক্র হত্যার উদ্দেশ্যে মাঠে নেমেছে এমন অভিযোগে নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন (জিডি) তিনি।

শনিবার (৩০ জুন) রাজধানীর শেরে বাংলা নগর থানায় সুমন নিজে এই জিডি করেন। জিডি নাম্বার ২০৫৬।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির তেজগাঁও বিভাগের তেজগাঁও জোনের (শেরে বাংলা থানা ও তেজগাঁও থানা) সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. ইমরান হোসেন।

তিনি বলেন, সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন শেরে বাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যদিও ঘটনা তার নির্বাচনী এলাকায়।

ব্যারিস্টার সুমন জিডিতে উল্লেখ করেছেন, গতকাল শুক্রবার রাত ৮টার দিকে সংসদ ভবনে অবস্থান করার সময়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফোন করে জানান যে. আমাকে হত্যার জন্য অজ্ঞাতনামা একটি শক্তিশালী মহল গত তিন দিন আগে ৪ থেকে ৫ জনের একটি টিম হত্যার উদ্দেশ্যে মাঠে নেমেছে। ওসি আমাকে রাতে বাহিরে বের না হওয়ার অনুরোধ করেন সাবধানে থাকার পরামর্শ দেন।

সংসদ সদস্য সুমন আরও উল্লেখ করেন, আমি অফিসার ইনচার্জ'র কাছে ওই ব্যক্তিদের পরিচয় জানতে চাইলে ওসি ব্যক্তিদের পরিচয় জানাতে অস্বীকার করেন। এবং আমাকে সাবধানে থাকার পরামর্শ দেন। বিষয়টি জানার পরে আমি মারাত্মকভাবে নিরাপত্তাহীনতায় ভুগতেছি।

এ সম্পর্কিত আরও খবর