মোহাম্মদপুরে কাপড়ের শো-রুমে চুরি

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-07-01 16:02:31

রাজধানীর মোহাম্মদপুরে চাঁদ উদ্যান হাউজিং এলাকায় ‘কজি আউটফিট’ নামে একটি কাপড়ের শো-রুমে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় শো-রুমের ক্যাশে থাকা টাকা নিয়ে যায় চোর চক্রের সদস্যরা।

সোমবার (১ জুলাই) ভোর সাড়ে ৪টায় মোহাম্মদপুরের চাঁদ উদ্যানের ৪ নম্বর রোডে এ ঘটনা ঘটে।

কজি আউটফিটের মালিক ভূক্তভোগী ব্যবসায়ী জাহিদ হাসান রাতুল বলেন, মোহাম্মদপুরের চাঁদ উদ্যানে আমার নিজস্ব কাপড়ের শো-রুমের ওয়্যারহাউজে রোববার (৩০ জুন) রাতে কাজ শেষ করে বাসায় যাই। সোমবার সকালে আমার স্টাফরা এসে দেখে ভেতরে প্রতিটি ড্রয়ারের তালা ভেঙে সব মালামাল নিচের ফ্লোরে এলোমেলো করে ফেলে রেখেছে। ওয়্যারহাউজের এডজাস্ট ফ্যানের জায়গা দিয়ে চোর চক্রের সদস্যরা ভেতরে প্রবেশ করে। এ সময় ক্যাশের তালা ভেঙে প্রায় দেড় লাখ টাকা নিয়ে যায়।


খবর পেয়ে আমি জাতীয় জরুরি সেবা-৯৯৯ এ বিষয়টি জানালে ঘটনাস্থলে মোহাম্মদপুর থানা পুলিশ আসে। তারা এসে ঘটনাস্থল পরিদর্শন করে ছবি ও ভিডিও তুলে নিয়ে যায়। চোর চক্রের সদস্যরা আমার প্রায় দুই-তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি করেছে।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুল হক ভূঞা বলেন, এ ঘটনায় আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আশপাশের সিসি ক্যামেরা দেখে চোর চক্রের সদস্যদের শনাক্ত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। খুব শীঘ্রই আমরা তাদের আটক করে আইনের আওতায় আনতে পারব।

এ সম্পর্কিত আরও খবর