মাদকসহ আটক ছাত্রদল নেতা দুলাল

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট | 2024-09-28 19:13:09

লালমনিরহাটের হাতীবান্ধা সরকারী আলিমুদ্দিন কলেজ ছাত্রদলের আহবায়ক মছির উদ্দিন দুলালকে ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে তাকে কারাগারে প্রেরণ করে পুলিশ। এর আগে শুক্রবার তাকে রংপুরের কাউনিয়া উপজেলার বালাপাড়া সুফিয়া পাম্প এলাকা থেকে ৪০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৫ কেজি ৩ শত গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেন।

পুলিশ সুত্রে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় ৪০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৫ কেজি ৩ শত গ্রাম গাঁজাসহ মছির উদ্দিন দুলালকে গ্রেফতার করেন তারা। পরে তাকে পুলিশে সোর্পদ করেন। এ ঘটনায় তার বিরুদ্ধে কাউনিয়া থানায় একটি মামলা দায়ের করেন র‌্যাব।

মছির হোসেন দুলাল লালমনিরহাটের হাতীবান্ধা সরকারি আলিমুদ্দিন কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক এবং ওই উপজেলার গড্ডিমারী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রুবেল হোসেন গণমাধ্যমকে বলেন, বিষয়টি লোকমুখে শুনেছি। খোঁজখবর নিয়ে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শরিফ বলেন, ‘রংপুর র‍্যাব-১৩ শুক্রবার মাদকসহ মছির উদ্দিন দুলালকে আটক করে। ওই দিন রাতে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে থানায় হস্তান্তর করে র‍্যাব। শনিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর