ভালুকায় বিয়ের দাবিতে অনশনে দুই সন্তানের মা

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন আমতলী গ্রামে পরকীয়া প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছেন দুই সন্তানের জননী লিজা আক্তার।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল থেকে ওই গ্রামের মৃত আঃ আজিজ এর ছেলে মিজান বাড়িতে অবস্থান করছেন তিনি। এ ঘটনায় অভিযুক্ত মিজান গা ঢাকা দিয়েছেন।

বিজ্ঞাপন

ভুক্তভোগী নারীর অভিযোগ করে বলেন, প্রায় আড়াই বছর ধরে মিজানের সঙ্গে প্রেমের সম্পর্ক। বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে ও নিজ বাসায় ডেকে এনে শারীরিক সম্পর্ক করে। বিয়ের প্রলোভনে স্বামীর সংসার থেকেও আলাদা করে অভিযুক্ত মিজান।

ওই নারী আরও বলেন, মিজানের মোবাইলে গোপনে ধারণকৃত ভিডিও ফেইসবুকে ছড়িয়ে ভাইরাল করে পরিবারের সম্মানহানী করবে এমন হুমকি দিয়ে নগদ টাকা দাবি করে। এ যাবৎকাল পর্যন্ত দুই লাখ টাকাও নিয়েছেন। এক পর্যায়ে কাবিন রেজিস্ট্রি মূলে বিয়ে করার চাপ দিলে তাকে মারধর করে মাথার চুল কেটে দেয়। এ ঘটনায় লোকমুখে জানাজানি হলে কোনো উপায়ন্তর না পেয়ে বিয়ের দাবিতে অনশন করছে এই নারী।

এ বিষয়ে অভিযুক্ত ব্যক্তির মুঠোফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। অভিযুক্ত মিজানের মা বলেন, এই মেয়ে মাঝেমধ্যে আমাদের বাসায় আসতো শুনছি মিজানের বিরুদ্ধে থানায় মামলা দিছে।

ভালুকা মডেল থানার পরিদর্শক ওসি (তদন্ত) হুমায়ুন কবির জানান, তিনি এ বিষয়টি অবগত নয়, খোঁজ নিয়ে ব্যবস্থা নিবেন।