সিলেটে অর্ধকোটি টাকার ভারতীয় মালামাল উদ্ধার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2024-09-28 19:42:45

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সিলেট ব্যাটালিয়নের (৪৮ বিজিবি) অভিযানে সিলেট ও সুনামগঞ্জ সীমান্ত এলাকা থেকে অর্ধকোটি টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৮সেপ্টেম্বর) সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. হাফিজুর রহমানের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধীনস্থ বিওপি কর্তৃক সিলেট এবং সুনামগঞ্জের সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে ১৯ হাজার ৮৭০ কেজি ভারতীয় চিনি, ১ হাজার ৭১ পিস ক্রিম, ৮টি গরু, ১২০ কেজি চা-পাতা, মোটরসাইকেল, ডেরোবিন ক্রিম এবং ৪০৫ কেজি বাংলাদেশী শিং মাছ ও অবৈধভাবে পাথর উত্তোলনকারী বারকি নৌকা আটক করে। যার আনুমানিক মূল্য ৫০ লাখ ৯২ হাজার ৪২০ টাকা।

এবিষয়ে সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো.হাফিজুর রহমান, পিএসসি বলেন, ঊর্ধ্বতন সদরের নির্দেশনা অনুযায়ী সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে বিজিবির আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সীমান্তবর্তী এলাকার অভিযান পরিচালনা করে চোরাচালানী মালামাল জব্দ করা হয়।

তিনি বলেন আটককৃত চোরাচালানী মালামাল স্থানীয় কাস্টমস এ জমা করা হবে।

এ সম্পর্কিত আরও খবর