ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু, দীর্ঘ লাইন

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-24 18:26:58

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। এই টিকিট পেতে রোববার (২৮ জুলাই) রাত থেকেই রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে অপেক্ষা করেছেন বহু মানুষ। সোমবার (২৯ জুলাই) সকালে টিকিটপ্রত্যাশীদের দীর্ঘ লাইন দেখা গেছে।

টিকিট বিক্রি কার্যক্রম সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। কমলাপুর রেলস্টেশন থেকে পশ্চিমাঞ্চলগামী আন্তঃনগর সব ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি চলছে। বিক্রি হচ্ছে আগামী ৭ আগস্টের ট্রেনের টিকিট।

টিকিট পেয়ে মোহাম্মদ সুলতান বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, রোববার রাত ১০টা থেকে থেকে দাঁড়িয়ে থেকে সোমবার সকালে সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের টিকিট পেয়েছি। টিকিট পেয়ে খুব ভালো লাগছে।

সুলতানা আক্তার নামের আরেক যাত্রী অগ্রিম টিকিট সম্পর্কে বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থেকে টিকিট পেয়ে খুবই ভালো লাগছে। প্রিয়জনের সাথে গ্রামে ঈদ করতে যাওয়ার বিষয়টি টিকিট পাওয়ার মধ্য দিয়ে নিশ্চিত হলাম। 

টিকিটের অপেক্ষায় থাকা রুবিনা হক বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ভোর থেকে অপেক্ষা করছি টিকিটের জন্য। এখানে মহিলাদের মাত্র একটি কাউন্টারে অগ্রিম টিকিট দেওয়া হচ্ছে। মহিলাদের কাউন্টার কম হওয়ায় খানিকটা দুর্ভোগ পোহাতে হচ্ছে। তবে কর্তৃপক্ষের উচিৎ ছিল মহিলাদের কাউন্টার আরো বাড়ানো।

কমলাপুর রেলস্টেশনের স্টেশন ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, অগ্রিম টিকিট বিক্রির কার্যক্রম সুশৃংখলভাবে চালানোর জন্য আমাদের সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। কমলাপুর স্টেশনে আটটি পুরুষ এবং একটি মহিলা কাউন্টার মিলিয়ে মোট নয়টি কাউন্টার থেকে অগ্রিম টিকিট নিতে পারবেন যাত্রীরা। কমলাপুর স্টেশন থেকে পশ্চিমাঞ্চলের ১৪টি আন্তঃনগর ট্রেনের টিকিট দেওয়া হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর