নোয়াখালীতে মা-মেয়ে হত্যার ঘটনায় মামলা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-17 09:51:01

নোয়াখালীতে মা ও আড়াই মাস বয়সী শিশু মেয়েকে হত্যার ঘটনায় নিহত গৃহবধূর স্বামীসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

নিহত গৃহবধূর ভাই আবদুল করিম বাদী হয়ে শুক্রবার (২৯ মে) রাতে সুধারাম মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় নিহতের স্বামী, শাশুড়ি, দেবর ও স্বামীর কথিত প্রেমিকাকে আসামি করা হয়েছে।

শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার নোয়াখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ৯৩ সল্লা গ্রামের মুন্না সাহেবের বাড়ির পুকুর পাড়ের একটি গাছ থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় বিবি মরিয়ম (২৬) আর পাশের একটি পুকুর থেকে আড়াই মাস বয়সী শিশু মাইমুনা আক্তারের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের স্বামী আকবর আলী বাবর (৩০) কৃষি কাজ করতেন। তিনি একই এলাকার মৃত সোলেমানের ছেলে।

নিহত মরিয়ম নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গাঙচিল গ্রামের আবুল কাসেম মোল্লার মেয়ে।

মরিয়মের ভাই আব্দুল করিম বলেন, গত কয়েক মাস ধরে আমার বোন মরিয়মের স্বামী একটি কুমারী মেয়ের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। পরকীয়ার জের ধরে তাদের সংসারে প্রায় ঝগড়া বিবাধ লেগে থাকতো। এর জের ধরে তারা আমার বোনকে গভীর রাতে হত্যা করে গাছে ঝুলিয়ে দেয় এবং শিশু ভাগ্নেকে হত্যা করে পুকুরে ফেলে দেওয়া হয়।

সুধারাম মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন জানান, মৃত গৃহবধূর স্বামীর সঙ্গে একই এলাকার এক নারীর পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে। এতে বাধা দেওয়ায় শুক্রবার ভোর রাতে তার স্বামী ও তার পরিবারের লোকজন এবং স্বামীর প্রেমিকা মিলে এ হত্যাকাণ্ড ঘটায়। আসামিদের ধরতে অভিযান চলছে।

এ সম্পর্কিত আরও খবর