৮ ওভার পর গায়ানায় ফের বৃষ্টি, বন্ধ খেলা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-06-27 23:02:06

গায়ানায় দ্বিতীয় সেমির টসের নির্ধারিত সময়ের আগ থেকেই শুরু হয় বৃষ্টি। পরে তা থামলে ম্যাচের নির্ধারিত সময় থেকে ১ ঘণ্টা ১৫ মিনিট পর শুরু হয় খেলা। টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড। সেখানে শুরুটা খুব একটা ভালো হ্য়নি ভারতের। পাওয়ারপ্লেতেই তারা হারিয়েছে ২ উইকেট। সেই চাপ অবশ্য অনেকটা সামলে নিয়েছিলেন রোহিত ও সূর্যকুমার। তবে ফের বাঁধা হানল বৃষ্টি। দ্বিতীয় দফায় বৃষ্টি বাঁধার আগে ৮ ওভারে ২ উইকেট হারিয়ে ৬৫ রান তুলেছে রোহিত শর্মার দল। 

ম্যাচ শুরুর আগের বৃষ্টি ম্যাচের সময় অনেকটা নষ্ট করলেও ওভার না কমিয়েই শুরু হয় ম্যাচ। কেননা দ্বিতীয় সেমির জন্য নেই কোনো রিজার্ভ ডে। তবে বৃষ্টির কথা মাথায় রেখে ম্যাচের জন্য রাখা হয়েছে অতিরিক্ত ২৫০ মিনিট সময়। 

এদিকে ব্যাট করতে শুরুটা ভালো হলেও এদিনও টিকতে পারলেন না বিরাট কোহলি। দলীয় ১৯ রানের মাথায় ফিরেছেন ৯ রান করে। এদিকে দ্রুতই ফিরলেন রিশাভ পান্তও। স্কোরবোর্ডে তখন ৫ ওভার ২ বলে ৪০ রান।

তবে আগের ম্যাচের ছন্দে এ ম্যাচেও ধরে রেখে এগোতে থাকেন রোহিত শর্মা। চারে নেমে দলের অধিনায়ককে যোগ্য সঙ্গ দিতে থাকেন সূর্যকুমার যাদবও। তবে গায়ানার ফের ছেয়ে গেল বৃষ্টিতে। ২৬ বলে ৩৭ রানে অপরাজিত আছেন রোহিত। 

এ সম্পর্কিত আরও খবর