বিদায়বেলায় কোহলির বিশেষ উপহার পেলেন সাকিব

, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-01 17:40:55

কানপুর টেস্টে সাকিব আল হাসানের দিকে নজর ছিল একটু আলাদাভাবে। কারণ এটাই যে হয়ে যেতে পারে তার শেষ টেস্ট। সেটা হবে কি না, তা পরের বিষয়। তবে সাকিব যে দেশের বাইরে সবশেষ টেস্টটা খেলে ফেললেন, সেটা নিশ্চিত হয়ে গেছে। 

তাই কানপুর টেস্টটাও এক অর্থে তার বিদায়ী টেস্টই। এই টেস্টের শেষে তিনি বিশেষ এক উপহার পেলেন প্রতিপক্ষ বিরাট কোহলির কাছ থেকে। তাকে অটোগ্রাফসহ ব্যাট উপহার দিয়েছেন ভারতীয় এই কিংবদন্তি।

কানপুর টেস্টে ৭ উইকেটে হেরে বাংলাদেশ সিরিজটাতে হোয়াইটওয়াশ হয়েছে। এরপর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আসেন দুই দলের ক্রিকেটাররা। সেখানেই সাকিবকে এসে জড়িয়ে ধরেন কোহলি। সঙ্গে ঋষভ পান্তও তাকে একটি ব্যাট উপহার দিয়েছেন। 

নিজের ক্যারিয়ারের শেষ অ্যাওয়ে সিরিজটা অবশ্য ভালো কাটেনি সাকিবের। ব্যাটিং-বোলিং-ফিল্ডিং কোনো বিভাগেই আশানুরূপ পারফর্ম করতে পারেননি। ৪ ইনিংস খেলেছেন, করেছেন ৬৬ রান। সবশেষ টেস্ট ইনিংসে তো রানের খাতাটাই খুলতে পারেননি। উইকেটের খাতাও খুলতে পারেননি শেষ ইনিংসে। 

এই টেস্ট যদি শেষ টেস্টই হয়ে যায় তার ক্যারিয়ারের, তাহলে কিছুটা হলেও হয়তো আক্ষেপ থেকে যাবে তার মনে! তবে এই টেস্টের শেষে এসে কোহলির এমন উপহার তাকে সুখস্মৃতি নিয়েই ভারত ছাড়ার উপলক্ষ্য এনে দিল।

এ সম্পর্কিত আরও খবর