মৌলভীবাজারে নারী আইনজীবী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মৌলভীবাজার
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

মৌলভীবাজারের বড়লেখায় মাধবগুল গ্রামে জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট আবিদা সুলতানা খুন হয়েছেন। সোমবার (২৭ মে) ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে নেওয়া হয়েছে।

নিহতের পরিবার জানায়, মৃত আব্দুল কাইয়ুমের তিন মেয়ের মধ্যে আবিদা সবার বড়। তিনি তার স্বামী শরীফুল ইসলামের সাথে মৌলভীবাজার শহরে বসবাস করতেন। গত শনিবার (২৫ মে) সিলেটের বিয়ানীবাজারে তার বোনের বাড়িতে থাকেন তিনি। পরদিন রোববার (২৬ মে) সকালে বাবার বাড়ি মাধবগুলে যান। তাকে না পেয়ে তার পরিবারের সদস্যরা বিকেলে শহর থেকে মাধবগুলের ওই বাড়িতে চলে আসেন। এ সময় ঘরের একটি কক্ষ তালা দেখে তাদের সন্দেহ হয়। খবর পেয়ে পুলিশ তালা ভেঙে আবিদার মরদেহ মেঝেতে পড়ে থাকতে দেখে।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াসিনুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আইনজীবীর বাড়ির একটি কক্ষ থেকে গভীর রাতে মরদেহ উদ্ধার করা হয়। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ নিয়ে আসা হয়। মরদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে আবিদার পৈতৃক বাড়িতে থাকা ভাড়াটিয়া তানভীর আহমদ পলাতক রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তানভীরের মা ও স্ত্রীকে আটক করা হয়েছে।

এদিকে, খুনের এই ঘটনায় মৌলভীবাজার আইনজীবী সমিতি তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছে।

আপনার মতামত লিখুন :