প্রত্যেকটি ভোটকেন্দ্রে আমরা পাহারায় থাকব: এ্যানি

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লক্ষ্মীপুর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য প্রার্থী ও কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, লক্ষ্মীপুরে নির্বাচনের কোন পরিবেশ নেই। যেহেতু আমরা এ নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছি। এজন্য প্রত্যেকটি ভোটকেন্দ্রে আমরা পাহারারত অবস্থায় থাকবো। আওয়ামী লীগের লোকজন ভোট কারচুপি করতে আসলেই সঙ্গে সঙ্গে প্রতিবাদ মিছিল করা হবে। তাদেরকে প্রতিহত করা হবে। এর কোন বিকল্প লক্ষ্মীপুরের মাটিতে এখন আর নেই। কোনো রকম ছাড় দেওয়ার সুযোগ নেই।

শনিবার (২৯ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি তার লক্ষ্মীপুরের গোডাউন রোড এলাকার বাসার সামনে করা এক সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন।

বিজ্ঞাপন

শহীদ উদ্দিন চৌধুরী অভিযোগ করে আরও বলেন, বিভিন্ন জায়গায় আওয়ামী লীগের লোকজন আমাদের নেতাকর্মীদের বাড়িতে হামলা করছে। বাড়িতে থাকতে দিচ্ছেন না। ভোট কাটার জন্য আওয়ামী লীগ সকল প্রস্তুতি নিয়ে ফেলেছে। গুঞ্জন রয়েছে, ১১৫ টি ভোট কেন্দ্রের মধ্যে রাতে অর্ধেক কেন্দ্রে ঢুকে ভোট প্রভাবিত করে তারা ৩০ শতাংশ ভোট কেটে নেওয়ার ফন্দি আঁটছে। লক্ষ্মীপুরে ভয়ানক ও অরাজকতার মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রশাসনও আমাদের নেতাকর্মীদের গণগ্রেফতার করছে। এর থেকে লক্ষ্মীপুরবাসীকে মুক্ত করে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবি জানান তিনি।

এসময় উপস্থিত ছিল জেলা বিএনপি'র সহ-সভাপতি সাইদুর রহমান ছট্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক এড. হাসিবুর রহমান ও জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন প্রমুখ।