পীরগাছায় যুবকের মরদেহ উদ্ধার



উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পীরগাছা (রংপুর)
মরদেহ উদ্ধার, ছবি: সংগৃহীত

মরদেহ উদ্ধার, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রংপুরের পীরগাছায় সুজন (২২) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার (২৯ জানুয়ারি) দুপুর একটার দিকে তার মরদেহ উপজেলার প্রতাব জয়সেন গ্রামের ডারার পাড় নামক স্থান থেকে উদ্ধার করা হয়। নিহত সুজন ওই গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার রাত ১০টার দিকে অজ্ঞাত একটি নম্বর থেকে সুজনের মোবাইলে ফোন আসলে সে কথা বলতে বলতে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর সে আর বাড়িতে ফিরে আসেনি।

বুধবার দুপুরে বাড়ির পাশের একটি জমিতে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় পরিবারের লোকজন। পরে পুলিশ দুপুর ২টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত সুজন এলাকায় রাজমিস্ত্রির কাজ করতেন।

নিহতের বড় ভাই শফিকুল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, ‘আমার ভাইয়ের সঙ্গে কারো কোনো দ্বন্দ্ব ছিল না। বাড়ির পাশে ভাইয়ের মরদেহ দেখে পুলিশকে খবর দিয়েছে।’

পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) মাঈদুল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, ‘সুরতহাল রিপোর্টে মরদেহের শরীরে একাধিক স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বার্তা২৪.কমকে বলেন, ‘সুজনের সঙ্গে মোবাইল ফোনে একাধিক মেয়ের প্রেমের সম্পর্কের বিষয়টি সামনে রেখে তদন্ত কাজ শুরু করা হয়েছে। সুজনের ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধারের চেষ্টা চলছে।’