খালেদার জামিনের বিষয়ে সরকারের হস্তক্ষেপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঝিনাইদহ
সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ছবি: বার্তা২৪.কম

সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

দুর্নীতির মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে রয়েছেন। তাকে জামিন দেওয়া না দেওয়া সম্পূর্ণ আদালতের ব্যাপার। আপনারা জানেন আদালত স্বাধীনভাবে কাজ করে। খালেদা জিয়ার জামিন দেওয়ার ব্যাপার তাদের। এতে সরকারের কোনো হস্তক্ষেপ নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঝিনাইদহের দত্তনগর কৃষি ফার্ম পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা জানান।

চট্টগ্রামে পুলিশ বক্সে বিস্ফোরণের ব্যাপারে তিনি বলেন, ‘এটি কোনো জঙ্গি হামলা না। এদেশে জঙ্গি বা আইএস নেই। এতে দেশীয় জঙ্গিদের কাজ। আমরা আগেও বলেছি এদেশ থেকে জঙ্গিদের মূলোৎপাটন করতে পারিনি। নিয়ন্ত্রণে আনতে পেরেছি।’

চট্টগ্রামে বিস্ফোরণের ঘটনায় কেউ গ্রেফতার হয়নি, এ বিষয়ে তিনি বলেন, ‘এতে হতাশ হওয়ার কিছু নেই। এর আগে খুলনা, ঢাকায় এ ধরনের ঘটনা ঘটেছিল। আমরা তাদের গ্রেফতার করছি। চট্টগ্রামের ঘটনায়ও গ্রেফতার করা হবে দ্রুত।’

এ সময় আরও উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল, সাবেক সংসদ সদস্য নবী নেওয়াজ, মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, সাধারণ সম্পাদক সুলতানুজ্জামান লিটনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তিনি দত্তনগর কৃষি ফার্মে মহেশপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজিত মতবিনিময় সভায় যোগ দেন।