ঝিনাইদহে বাদীপক্ষের মারধরে আসামির মৃত্যু



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঝিনাইদহ
নিহতের স্বজনদের আহাজারি

নিহতের স্বজনদের আহাজারি

  • Font increase
  • Font Decrease

ঝিনাইদহ সদর উপজেলার কুলবাড়ীয়া গ্রামে ধর্ষণচেষ্টা মামলার বাদীপক্ষের মারধরে আহাদ আলী নামে মামলার প্রধান আসামির মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে সদর উপজেলার কুলবাড়ীয়া বাজারে এ ঘটনা ঘটে। নিহত আহাদ আলী কুলবাড়ীয়া গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে।

নিহতের বোন জামেনা খাতুন অভিযোগ করেন, বৃহস্পতিবার দুপুরে তার ভাই আহাদ আলী কুলবাড়িয়া বাজারে বসেছিলেন। এ সময় মামলার বাদী প্রতিবেশী নিছার উদ্দিন লোকজন সাথে নিয়ে তাকে ধরে বাজারের পেছনের কলাবাগানে নিয়ে গিয়ে মারধর করেন। পরে সেখানে তিনি অসুস্থ হয়ে পড়লে তারা আহাদ আলীকে পুলিশে সোপর্দ করেন।

সেখান থেকে আহাদ আলীকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবি করেছেন নিহতের স্বজনরা।

এ ব্যাপারে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস বলেন, আহাদ আলীর মৃত্যুর ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া আহাদের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ আসেনি। অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত রোববার মামলার বাদীর এক স্বজন আহাদ আলীর বাড়িতে গেলে তাকে ধর্ষণের চেষ্টা করেন তিনি। ঘটনার পর থেকে আহাদ আলী পলাতক ছিলেন।