মৌলভীবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট, বার্তা২৪.কম, মৌলভীবাজার
জেলার মানচিত্র

জেলার মানচিত্র

  • Font increase
  • Font Decrease

মৌলভীবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যেরবাজার স্থিতিশীল রাখতে জেলা প্রশাসনের নির্দেশে জেলা ও উপজেলা শহরগুলোতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।

সোমবার (২৩ মার্চ) জেলার বিভিন্ন হাট বাজারে সাতটি অভিযানে ১৯টি মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ৭২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এর মধ্যে বিদেশ থেকে দেশে আসার পর সঙ্গরোধে (হোম কোরায়েন্টাইন) না থাকায় শ্রীমঙ্গলে এক প্রবাসীকে ৩০ হাজার টাকা ও কুলাউড়ার আরেক প্রবাসীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মো.রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দ্রব্যমূল্যর দাম বৃদ্ধির অভিযোগে বড়লেখায় ৪ প্রতিষ্ঠানকে ১১ হাজার, জুড়ীতে ১টি প্রতিষ্ঠানে ২ হাজার, রাজনগরে ৬ প্রতিষ্ঠানে ৮ হাজার, মৌলভীবাজার জেলা শহরে ৫ প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া বিদেশ থেকে দেশে আসার পর সঙ্গরোধে (হোম কোরায়েন্টাইন) না থাকায় শ্রীমঙ্গল ও কুলাউরা উপজেলায় দুই প্রবাসীকে জরিমানা করা হয়েছে।

জেলা প্রশাসক নাজিয়া শিরীন বলেন, করোনার অজুহাতে যাতে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি করতে না পারে তার জন্য জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত নিয়মিতভাবে কাজ করে যাবে।

আপনার মতামত লিখুন :