সোনাগাজীতে অসহায়দের মধ্যে শাক-সবজি বিতরণ

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
সোনাগাজীতে অসহায়দের মধ্যে শাক-সবজি বিতরণ

সোনাগাজীতে অসহায়দের মধ্যে শাক-সবজি বিতরণ

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস আতঙ্কে জন-জীবন প্রায় স্থবির হয়ে উঠেছে। সরকারের নির্দেশ মেনে গৃহবন্দী থাকছেন অনেকেই। এমন পরিস্থিতিতে বিপাকে পড়েছেন সমাজের নিম্মবিত্তরা। অনেকেই তাদের পাশে দাঁড়াচ্ছেন। ফেনীর সোনাগাজী উপজেলায় একদল তরুণ এমন দুঃসময়ে দাঁড়াচ্ছেন অসহায় মানুষদের পাশে। তবে অন্যদের মতো চাল, ডাল, আলু কিংবা তেল নয়, তারা দিচ্ছেন ভিন্ন কিছু।

 ব্যতিক্রমী এ উদ্যোগ নিয়েছেন সোনাপুর ক্রীড়া সংঘ

ব্যতিক্রমী উদ্যোগ হাতে নিয়েছে সোনাপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংঘ। প্রায় ৩০০ পরিবারের মাঝে শাক সবজি বিতরণ করেছেন তারা। ৫ এপ্রিল রোববার সোনাগাজীর সোনাপুর এলাকায় এই শাক-সবজি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সোনাপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংঘের উপদেষ্টা, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ।

এ সময় আরও উপস্থিত ছিলেন সোনাপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংঘের সভাপতি নাজমুল হাসান দিপু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রঞ্জু,  ওহিদ মেন্বার, যুবলীগ নেতা সাদ্দাম, হোনা মিয়া, সুমন ও জুয়েলছাড়াও অনেকে।

এর আগে ৩১ মার্চ সংঘের পক্ষ থেকে প্রথম ধাপে অসহায় ৬০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়

এর আগে গত ৩১ মার্চ সোনাপুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংঘের পক্ষ থেকে প্রথম ধাপে অসহায়, দুঃস্থ ৬০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আরো ১২০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এখানেই শেষ নয়, নিম্ন মধ্যবিত্ত যারা লকডাউনের কারণে কষ্টে আছে, এরকম পরিবারের নিকট গোপনীয়তা রক্ষা করে নগদ আর্থিক সাহায্য প্রদানের উদ্যোগও হাতে নিয়েছেন তারা। একইসঙ্গে চলছে সচেতনতা মূলকপ্রচারণা ও এলাকায় জীবানুনাশক স্প্রে প্রয়োগ।

আপনার মতামত লিখুন :