সন্দিপ্তা সেনের বাগদানের ছবি ভাইরাল

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সন্দিপ্তা ও সৌম্যের বাগদান, ছবি : ফেসবুক

সন্দিপ্তা ও সৌম্যের বাগদান, ছবি : ফেসবুক

কলকাতায় পুজো শেষ হলেই কিন্তু বিয়ের মরশুম। আর বিয়ের মরশুমে টলিপাড়ায় বিয়ে হবে না? এও আবার হয় নাকি? এরইমধ্যে বাগদান সেরেছেন বাংলা সিরিয়াল ও ওয়েব সিরিজের জনপ্রিয় অভিনেত্রী সন্দিপ্তা সেন। বাংলাদেশের দর্শক এই অভিনেত্রীকে সবচেয়ে বেশি চিনেছেন স্টার জলসার ধারাবাহিক তুমি আসবে বলে ও প্রতিদানের মাধ্যমে।


সহশিল্পী রাহুল ব্যানার্জিও সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গেলেও সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে প্রেমিক সৌম্যর সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দেন অভিনেত্রী। এই প্রেমের বয়স বেশিদিন নয়। সৌম্য পর্দার সামনে কাজ না করলেও টলিপাড়ার পরিচিত মুখ। কারণ তিনি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর উর্দ্ধতন কর্মকর্তা।

বিজ্ঞাপন

ভরা অগ্রহায়ণ অর্থাৎ ডিসেম্বরের ৭ তারিখ চার হাত এক হতে চলেছে তাদের। তার আগে ২রা ডিসেম্বর হয়েছে আংটি বদল। বাগদানের দারুণ কিছু ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলেই পোস্ট করেছেন অভিনেত্রী। সাদা লেহেঙ্গায় সোনালি কাজ, সে ছবি হার মানাবে বলিউডি বিয়েকেও। সৌম্যর পরনেও ছিল সাদা পাঞ্জাবি। নিজের বিয়ের সব অনুষ্ঠান চুটিয়ে উপভোগ করছেন সন্দীপ্তা। বোলে চুড়িয়া গানে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আংটি বদলের পরে খানিকটা আবেগপ্রবণও হয়ে পড়েন অভিনেত্রী। দুজনকে ভীষণ স্নিগ্ধ লাগছে ছবিগুলোতে। বর্তমানে সেই বাগদানের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

বিজ্ঞাপন

কীভাবে বিয়ের আয়োজন করবেন সবকিছুই ঠিক হয়ে গিয়েছে। বিয়েতে সন্দিপ্তা পড়বেন ফুশিয়া গোলাপী রঙের কাতান বেনারসি। সাজবেন একদম সাবেকি স্টাইলে। অন্যদিকে, সৌম্য হবু বউ এর সঙ্গে ম্যাচিং করেই পড়বেন প্যাস্টল পিংক রঙের শেরওয়ানি এবং ধুতি। তবে, আংটি বদলের দিন লেহেঙ্গা পড়ার ইচ্ছে প্রকাশ করেছেন অভিনেত্রী।

প্রথা বদলের রীতিতে নাম লিখিয়েছেন তারাও। মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক এর হাত ধরেই তাদের বিয়ের অনুষ্ঠান হবে। তার মানে, একদম ভিন্ন ধাঁচে হতে চলেছে তাদের বিয়ে। খাবারের মেনুতে থাকবে একদম বাঙালি খাবার। বাদ যাবেন না কাছের মানুষেরা। সকলকেই আমন্ত্রণ জানাবেন দুজনে। ফলেই, এই বিয়ে টলিউডের গ্র্যান্ড ওয়েডিং হতে চলেছে বলাই যায়।

২০০৭ সালে ধারাবাহিক ‘দুর্গা’ দিয়ে অভিনয়ে হাতেখড়ি। তিনি যে টলিউডে লম্বা ইনিংস খেলবেন, তা শুরুতেই বুঝিয়েছিলেন সন্দীপ্তা সেন। এর পর কেটেছে বহু বছর। ছোট পর্দা থেকে সিনেমা, ওটিটি, সব ক্ষেত্রেই তার অবাধ বিচরণ।