নির্বাচনের আপডেট নিয়ে মাহির ভিডিও বার্তা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

জনসংযোগে মাহি, ছবি : ফেসবুক

জনসংযোগে মাহি, ছবি : ফেসবুক

জনপ্রিয় নির্মাতা মাহিয়া মাহি রাজশাহী ১ আসন থেকে দ্বাদশ জাতীয় নির্বাচনে লড়বেন, এ কথা মোটামুটি সবারই জানা। প্রথমে তিনি আওয়ামী লীগ থেকে নির্বাচন করার জন্য মনোনয়ন ফরম কিনলেও দলটি তাকে মনোনয়ন দেয়নি। পরে মাহি স্বতন্ত্র্য প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষনা দেন।

পরিকল্পনা অনুযায়ি তিনি মনোয়নপত্র জমাও দেন। আজ ছিল যাচাই-বাছাই। সেই যাচাই-বাছাইয়ে মাহির প্রার্থীতা বাতিল ঘোষনা করা হয়। এ খবরও ইতোমধ্যে অনেকেই পেয়ে গেছেন। স্বতন্ত্র্য প্রার্থী হতে গেলে নির্বাচনী এলাকার মোট ভোটারের এক শতাংশের সাক্ষরসহ মনোনয়নপত্র জমা দিতে হয়। প্রার্থীতা বাতিলের কারণ হিসেবে দেখানো হয়, মাহি যে তথ্য দিয়েছেন তাতে অনেক ভুল ও জালিয়াতি রয়েছে।

বিজ্ঞাপন

কিন্তু মাহি বসে থাকবেন না। নির্বাচন নিয়ে তার কি চিন্তা ভাবনা সেটির আপডেট তিনি নিজের ফেসবুক অ্যাকাউন্টেই দিয়েছেন পর পর দুটি পোস্টের মাধ্যমে।

ভিডিও বার্তার আগে আরেকটি স্ট্যাটাসে মাহি লেখেন, ‘জেদ একটা মারাত্মক ম্যাজিকাল জিনিস। আপনি চিন্তাও করতে পারবেন না একটা মানুষের পজিটিভ জেদ ওই মানুষটাকে দিয়ে কি কি করাতে পারে। আপনি কাউকে একবার খাবার নিয়ে খোটা দিন, দেখবেন পরবর্তীতে সে না খেয়ে থাকছে কিন্তু আপনার কাছে কখনোই খাবার চাচ্ছে না।

বিজ্ঞাপন

আপনি কাউকে কোনো একটা নির্দিষ্ট স্থানে অপমানিত করুন, দেখবেন বেশিরভাগ মানুষই সেই জায়গাটায় আর ফিরে যাচ্ছে না। টাকা নিয়ে খোটা খাওয়া মানুষ একদিন টাকার পাহাড় দাঁড় করিয়ে দেয়। যোগ্যতা নিয়ে খোটা শোনা মানুষ একদিন অভূতপূর্ব যোগ্যতার সহিত ফিরে আসে। সকল মানুষের জেদ থাকা উচিত। তবে সেটা পজিটিভ জেদ। সেটা একটা নির্দিষ্ট কাউকে দেখিয়ে দেয়ার জেদ। আমিও করতে পারি, এটা প্রমাণ করার জেদ।’

দুই ঘন্টা আগে দেওয়া একটি ভিডিও বার্তায় মাহি বলেন, ‘আমার প্রার্থীতা বাতিলের যে কারণ দেখানো হয়েছে সেটির পক্ষে আমার প্রমাণ রয়েছে। আমি যাদের সাইন ব্যবহার করেছি তাদের প্রত্যেকের সঙ্গে আমার কথা হয়েছে ও যোগাযোগ রয়েছে। তাই আমি আগামী ৫ ডিসেম্বর আপিল করব। আশা করি আপিল বিভাগ আমার প্রার্থীতা ফিরিয়ে দেবেন এবং ইনশাআল্লাহ আমি নির্বাচনে প্রার্থী হিসেবে অংশগ্রহণ করব। এবারের নির্বাচন একটি অংশগ্রহণমূলক, উৎসবমুখর এবং সুষ্ঠু নির্বাচন হবে এই বিশ^াস আমার রয়েছে।’