‘ব্রহ্মাস্ত্র ২’তে চূড়ান্ত রণবীর সিং!

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

রণবীর সিং /    ছবি : সংগৃহিত

রণবীর সিং / ছবি : সংগৃহিত

২০২২ সালের সেপ্টেম্বরে মুক্তি পায় আয়ান মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র : পার্ট ১-শিবা’। এই সিনেমার মাধ্যমে তার অস্ত্র ইউনিভার্সের সূত্রপাত হয়েছে। বলিউডের গত বছরের সেরা সিনেমাগুলোর মধ্যে অন্যতম ছিল এটি। ফ্রাঞ্চাইজির প্রথম সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবির কাপুর এবং আলিয়া ভাট। এছাড়াও ছিলেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, নাগার্জুন, মৌনি রয়ের মতো বড় শিল্পীরাও। তবে সিনেমার শেষে বেশ রহস্যের ঝলকে উপস্থিত হন খল চরিত্র ‘দেব’। পুরো সিনেমা জুড়ে তার অস্তিত্ব আর প্রতাপ অনুভব করে দর্শক। যদিও তাকে স্পষ্টভাবে দেখানো হয়নি প্রথম পর্বের সিনেমায়।

এই কারণে সিনেমার শেষ হওয়ার পর দর্শক বেশ উৎসুখ হয়ে আছে এই চরিত্র নিয়ে। কে অভিনয় করবে রনবির অভিনীত শিবার বাবার চরিত্রে- তা নিয়ে রয়েছে নানা গুঞ্জন। নেটিজেনদের ধারণামতে, কেজিএফ’খ্যাত যশ, ঋত্বিক রোশন অথবা রণবীর সিংকে নেওয়া যেতে পারে। তবুও সঠিক কোনো তথ্য কারো কাছে ছিল না।

বিজ্ঞাপন

সম্প্রতি ভারতীয় শীর্ষস্থানীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, দেব চরিত্রে থাকবেন রণবীর সিং। তাকে এরইমধ্যে চূড়ান্ত করা হয়েছে এবং অফিশিয়াল কাগজে সাইন করেছেন তিনি। নিউজ১৮-এর মতে রণবীর নিজেও এই চরিত্রে অভিনয় করার ব্যাপারে সম্মতি প্রকাশ করেছে।

রণবীর সিং ও দীপিকা পাডুকোন  /    ছবি : সংগৃহিত

এই সিনেমার স্ক্রিপ্টের কাজ চলছে আপাতত। সবকিছু ঠিক থাকলে ২০২৫ সাল নাগাদ সিনেমার শুটিং শুরু হবে। আপাতত পরিচালক আয়ান ‘ওয়্যার ২’ নিয়ে ব্যস্ত। ২০২৪ সালের মাঝামাঝি সঞ্জয়লীলা বানসালির পরিচালনায় আলিয়ার বিপরীতে রণবীরের ‘বাইজু বাওরা’ সিনেমার শুটিং শুরু হবে। এর কাজ শেষ করে ‘ডন ৩’ এর কাজ ধরবেন তিনি। তারপর ‘ব্রহ্মাস্ত্র : পার্ট ২-দেব’ এর কাজ শুরু হবে। প্রথম ভাগে শিবার মা এবং দেবের স্ত্রীর চরিত্রে অস্পষ্টভাবে দেখা গিয়েছিল দীপিকা পাডুকোনকে। অর্থাৎ বেশ বিরতির পর আবারও একসঙ্গে পর্দায় হাজির হবেন বাস্তব জীবনের জুটি রণবীর সিং ও দীপিকা।

বিজ্ঞাপন

তথ্যসূত্র : হিন্দুস্তান টাইমস