বুবলী কে? প্রশ্ন মিমি চক্রবর্তীর



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শবনম বুবলী ও মিমি চক্রবর্তী

শবনম বুবলী ও মিমি চক্রবর্তী

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশসহ বিশ্বের ১৫ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান ও মিমি চক্রবর্তী অভিনীত ‘তুফান’ সিনেমা। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতায় সিনেমার প্রচারে দেখা গেছে তুফানি নায়ক শাকিব খান ও মিমি চক্রবর্তীকে। সেখানে ‘তুফান’র প্রিমিয়ার শো-এর আগে সংবাদ সম্মেলনে কথা বলেন শাকিব খান।

সেই সংবাদ সম্মেলনে এক সাংবাদিক শাকিবকে প্রশ্ন করে, মিমি চক্রবর্তীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা এবং বুবলী কি ছবিটা দেখেছিল দেখে থাকলে তার রিয়্যাকশনটা কী ছিল।

‘তুফান’ ছবিতে শাকিব খান ও মিমি চক্রবর্তী

প্রশ্ন শুনে শাকিব খান কিছুক্ষণ চুপ থেকে বুবলীর বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, প্রাসঙ্গিক প্রশ্ন করেন। আর এই যে পাশাপাশি বসে কথা বলছি এতোক্ষণেও বোঝা যায়নি মিমি চক্রবর্তীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা আসলে ব্যাপারটা উরাধুরাই ছিল।

এ সময় বুবলীর বিষয়ে প্রশ্ন করা হলে মিমি চক্রবর্তী পরিচালক রায়হান রাফীকে জিজ্ঞেস করেন বুবলি কে? এরপর এ বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মাঝে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

মিমি চক্রবর্তী

সংবাদ সম্মেলনের ভিডিওটি শেয়ার করে একজন ক্যাপশনে লিখেছেন, ‘সাংবাদিক যখন জিজ্ঞেস করলো শাকিব খান কে, বুবলি কি সিনেমাটি দেখেছে? পাশ থেকে মিমি রায়হান কে বলছে বুবলি কে? এটা আজকের সেরা বিনোদন।’

আরেকজন লিখেছেন, ‘এখন আমার প্রশ্ন, রাফী মিমিকে কী উত্তর দিয়েছে?’

শবনম বুবলী

অবকাশযাপনে একঝাঁক জনপ্রিয় তারকা, দেখুন ছবিতে



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
সাবিলা, মৌ, স্বপ্নীল ও তার মা, মৌটুসী, চঞ্চল ও মেহজাবীন

সাবিলা, মৌ, স্বপ্নীল ও তার মা, মৌটুসী, চঞ্চল ও মেহজাবীন

  • Font increase
  • Font Decrease

শোবিজ তারকাদের মধ্যে সম্প্রতি বিদেশ ভ্রমণের প্রবণতা যেন কয়েকগুণ বেড়েছে। এই মুহূর্তেও পৃথিবীর বিভিন্ন প্রান্তে রয়েছেন দেশের একঝাক জনপ্রিয় তারকা। দেখুন প্রিয় তারকাদের অবকাশযাপনের ছবিগুলো-

ডালাসের রাস্তায় সাবিলা

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর সম্প্রতি ‘গোলাম মামুন’, ‘রাত বাকি’, ‘সুতো’সহ একাধিক প্রশংসিত কাজ দর্শককে উপহার দিয়েছেন। টানা ব্যস্ততা থেকে ছুটি নিয়ে তাই এখন অবকাশযাপনে রয়েছেন এই তারকা। সাবিলা এখন যুক্তরাষ্ট্রের ডালাসে অবস্থান করছেন। সেখান থেকে সুন্দর কিছু ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। জানা গেছে, সাবিলার প্রায় পুরো পরিবারই এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছে।

নায়াগ্রা ফলস দেখেছেন মৌটুসী

গুণী অভিনেত্রী মৌটুসী বিশ্বাস সচারচর বিদেশ ভ্রমণে বের হন না। তবে এবার বেশ লম্বা সময় পর তিনি অবকাশযাপনের জন্য যুক্তরাষ্ট্রে গিয়েছেন। সেখানে থাকেন তার শ^শুরবাড়ির একাধিক সদস্য। তাই টানা একমাসের জন্য স্বামী, সন্তান ও শাশুড়িকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েছেন এই তারকা। যদিও তিনি ভ্রমণের কোন ছবিই ফেবসুকে পোস্ট করেননি। তবে বার্তা২৪.কমকে তিনি এই ছবি দুটি এবং একটি ভিডিও পাঠিয়েছেন। যুক্তরাষ্ট্র থেকে ফেসবুক মেসেঞ্জারে মৌটুসী জানান, এর আগে আমেরিকাতে গিয়ে যেসব জায়গা দেখেছি এবার সেখানে যাইনি। নতুন নতুন জায়গা ঘোরার চেষ্টা করেছি। এরইমধ্যে আমার শাশুড়ি নায়াগ্রা ফলস দেখতে চেয়েছেন বলে আমাকে আবারও যেতে হয়েছে। এছাড়া আমি সেখানকার মিউজিয়ামগুলোতে ঘুরেছি। কেনাকাটা খুব বেশি নয়, অল্প বিস্তর করেছি।

শিকাগোতে চঞ্চল

দুই বাংলার নন্দিত অভিনেতা চঞ্চল চৌধুরীও এখন আমেরিকায় অবস্থান করছেন। ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (এনএবিসি) অংশ নিতে যুক্তরাষ্ট্রের শিকাগোতে আছেন চঞ্চল। সেখানে আরও অংশ নিয়েছেন কৌশিক গাঙ্গুলি, চূর্ণি গাঙ্গুলি এবং তাদের ছেলে উজান গাঙ্গুলি, সৃজিত মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, মমতা শঙ্কর, সোহিনী সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী, অরিন্দম শীল, সুদেষ্ণা রায় ও ইশা সাহা। তারা শহরের যে বিলাসবহুল হোটেলে আছেন, সেখানে গত শনিবার স্থানীয় সময় ভোর সাড়ে ৫টার দিকে একটি কক্ষে আগুন লাগে। অল্পের জন্য সবাই বেঁচে গেছেন তারা।

যুক্তরাষ্ট্রে স্টাইলিশ মেহজাবীন

বাংলাদেশের ছোটপর্দার সুপারস্টার অভিনেত্রী মেহজাবীন চৌধুরী বেশ কিছুদিন আগেই যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গিয়েছেন। তিনি মূলত ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নিতে গিয়েছেন।

নিউইয়র্কে তাসনিয়া ফারিণ

একই অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এই দুই তারকা একসঙ্গে কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্টে আর্জেন্টিনার বিজয়ী একটি ম্যাচও উপভোগ করেছেন মাঠে বসে। এছাড়া দুই তারকাই বিভিন্ন সুন্দর লোকেশনে ছবি তুলে পোস্ট করছেন ভক্তদের জন্য।

কলকাতায় মায়ের সঙ্গে স্বপ্নীল

বাংলাদেশের মেধাবী সঙ্গীতশিল্পী স্বপ্নীল সজীব এখন কলকাতায়। এটা তার জন্য নতুন কিছু নয়। কারণ বাংলাদেশের মতো কলকাতাতেও এই শিল্পীর গানের দারুণ চাহিদা। তাই প্রায়শই তাকে সেখানে ছুটে যেতে হয়। তবে এবার তিনি গিয়েছেন মাকে সঙ্গে নিয়ে। মায়ের সঙ্গে এই সুন্দর ছবিটি পোস্ট করে স্বপ্নীল ফেসবুকে লিখেছেন, ‘আম্মু, আমি আর প্রিয় কলকাতা।’

ভিয়েতনামে দীপা খন্দকার

জনপ্রিয় তিন অভিনেত্রী দীপা খন্দকার, তাহমিনা সুলতানা মৌ আর ওয়াহিদা মল্লিক জলি স্বপরিবারে এখন রয়েছেন নান্দনিক সুন্দর দেশ ভিয়েতনামে।

ওয়াহিদা মল্লিক জলি ও স্বামীর সঙ্গে তাহমিনা সুলতানা মৌ

সেখানে তারা সমূন্দ্র ও ছোট ছোট নদী, পাহাড়ের দারুণ সৌন্দর্যে মুগ্ধ হচ্ছেন। প্রতিনিয়ত এই তিন তারকা তাদের পরিবারের সঙ্গে ছবি শেয়ার করছেন ভক্তদের জন্য।

তাহমিনা সুলতানা মৌ

বেশ স্টাইলশ পোশাকে তারা ধরা পড়ছেন ক্যামেরায়। দেশে সচারচর এমন পোশাকে তাদের খুব একটা দেখা যায় না।

থাইল্যান্ডে শামীমা তুষ্টি

জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী শামীমা তুষ্টিও এখন দেশের বাইরে অবস্থান করছেন। তিনি এখন থাইল্যান্ডে। তিনি যে দেশটি খুব উপভোগ করছেন তা তার নিত্য নতুন ছবি ও ভিডিও পোস্ট করা দেখে বোঝা যাচ্ছে।

সিঙ্গাপুরে অধরা খান

তরুণ প্রজন্মের চিত্রনায়িকা অধরা খান আজ কিছু ছবি পোস্ট করেছেন তার ফেসবুক অ্যাকাউন্টে। সেখানে তাকে দেখা যাচ্ছে কালো মিনি ড্রেসে। পেছনের ব্যাকগ্রাউন্ড দেখেই বোঝা যাচ্ছে ছবিগুলো সিঙ্গাপুর থেকে তোলা।

ভিয়েতনামের ছোট্ট নদীতে দীপা, মৌয়ের স্বামী ও জলি

;

শাবনূরের শোক, নিশো-ফারিয়ার উচ্ছ্বাস আর ভিকি-তৃপ্তির উত্তাপ!



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
শাবনূর, জাস্টিন বিবার, জয়া আহসান, ভিকি কৌশল ও তৃপ্তি দিমরী

শাবনূর, জাস্টিন বিবার, জয়া আহসান, ভিকি কৌশল ও তৃপ্তি দিমরী

  • Font increase
  • Font Decrease

সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিন ছবি, ভিডিও কিংবা মনের অনুভূতি প্রকাশ করে থাকেন শোবিজ তারকারা। আজও তার ব্যতিক্রম হয়নি। দেশ বিদেশের তারকাদের দেওয়া পোস্টের মধ্যে বেশ আলোচিত বিষয় নিয়ে এই আয়োজন-

ছবি : ফেসবুক

ঢালিউডের লেডি সুপারস্টার’খ্যাত অভিনেত্রী শাবনূর অস্ট্রেলিয়াতে থেকেও দেশের দুর্ঘটনায় শোকাহত। তিনি এই ছবিটি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘বগুড়ায় সনাতন ধর্মাবলম্বীদের রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিকভাবে নিহত ও আহত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করছি।’

সেলফিতে নিশো ও ফারিয়া

এ সময়ের জনপ্রিয় দুই শোবিজ তারকা আফরান নিশো আর নুসরাত ফারিয়া। এই দুই তারকা একসঙ্গে দারুণ একটি সেলফিতে ধরা পড়েছেন আজ। ফারিয়া নিজেই সেলফিটি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে, নিশো-ফারিয়ার সঙ্গে একঝাক তরুণ। ফারিয়া তার সেলফির ক্যাপশনে লিখেছেন, ‘কনগ্রাচুলেশনস টু অল দ্য জিপিএ ফাইভ অ্যাচিভার্স।’

খোঁজ নিয়ে জানা গেলো এই দুই তারকা আজ গিয়েছিলেন ফ্যান্টাসি কিংডমে। একটি গণমাধ্যম এবার এইচইসসি পরীক্ষায় জিপিএ ফাইভ পাওয়া এক ঝাক শিক্ষার্থীকে নিয়ে একটি আয়োজন করে। সেখানেই হাজির হয়েছিলেন আফরান নিশো ও নুসরাত ফারিয়া।

ভিকির সঙ্গে স্বল্পবসনা তৃপ্তি জলকেলিতে মত্ত

বলিউডের তরুণ প্রজন্মের দুই তারকা ভিকি কৌশল আর তৃপ্তি দিমরীর নতুন ছবি ‘ব্যাড নিউজ’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৯ জুলাই। এরইমধ্যে ছবিটির ট্রেলার ও ‘তওবা’ শিরোনামের গান বেশ আলোচনায় এসেছে। সেই সিনেমা থেকেই গতকাল রবিবার ‘জানাম’ গানের পোস্টার প্রকাশ্যে এসেছে। যা দেখে নেটপাড়ার ‘অ্যাড্রিনালিন রাশ’ চড়চড়িয়ে বেড়ে গেছে কি না! ভিকির সঙ্গে স্বল্পবসনা তৃপ্তিকে জলকেলিতে মত্ত দেখা গেল। যেমন শার্টলেস ভিকি, তেমনই নীল বিকিনিতে ঝড় তুললেন তৃপ্তি। তবে নজর কাড়ল দুই তারকার রসায়ন! আজ সোশ্যাল মিডিয়ায় সেই ছবিটি ভালোই উত্তাপ ছড়িয়েছে।

নেটিজেনরা লিখেছেন, ‘আমি হলে সহ্য করতাম না!’ কেউ বা আবার ক্যাটরিনাকে নিয়ে উসকানিমূলক মন্তব্য করলেন, ‘বোন ক্যাটরিনা কী করে সহ্য করছেন আপনি?’ কারও বা আবার ভিকির উদ্দেশে প্রশ্ন, ‘ক্যাটরিনার ভয় নেই, বউ ধরে মারবে।’ নেটপাড়ার একাংশের আবার রসিকতা করেই মন্তব্য, ‘ক্যাটরিনা বোধয় হুমকি দিয়েছেন, তুমি বাড়ি ফেরো, তারপর বলছি!’

তবে নতুন গুঞ্জনও শুরু হয়েছে এই জুটিকে নিয়ে। আম্বানি বাড়ির বিয়ের অনুষ্ঠানে তারকাদম্পতিরা জুটিতে হাজির হলেও ভিকি কৌশলের পাশে দেখা যায়নি ক্যাটরিনা কাইফকে। অভিনেত্রী মাস খানেক ধরেই ক্যামেরার অন্তরালে। স্ত্রীর অনুপস্থিতিতে পাপারাজ্জিদের প্রশ্নের মুখেও পড়তে হয়েছিল ভিকিকে।

নিজের বারান্দার বাগানে জয়া আহসান

দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান আজ বেশকিছু ছবি পোস্ট করেছেন তার ভেরিফায়েড ফেসবুক পেজে। সবুজ সুতি শাড়ি পরে সবুজ প্রকৃতির মধ্যে চিরচেনা হাসিতে জয়াকে দেখতে মায়াবী লাগছে। মজার বিষয় হলো তার হাতে দেখা যাচ্ছে মিষ্টি আলু। ছবিগুলোর ক্যাপশনে জয়া লিখেছেন, ‘মিষ্টি আলু চাষ করা সবসময়ের জন্য উপকারী। এগুলো আমার ছোট্ট বারান্দায় চাষ করা মিষ্টি আলু।’

যাহের আলভী ও ডলি জহুর

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা যাহের আলভী একটি নাটকের পোস্টার শেয়ার দিয়েছেন। তাতে এই তরুণ অভিনেতাকে প্রথম দেখাতে অনেকে চিনতেই পারবেন না! কারণ তাতে বৃদ্ধবেশে দেখা যাচ্ছে প্রখ্যাত অভিনেত্রী ডলি ডহুরের সঙ্গে। পোস্টারেই বলে দিচ্ছে ‘মায়ের আচল’ নামের এই নাটকের গল্পে ভিন্নতা রয়েছে। আলভী ক্যাপশনে লিখেছেন, ‘সুন্দর একটি নাটক। শহীদ উন নবী ভাই, কাজটি দুর্দান্ত হয়েছে। লিংক কমেন্টে।’ নাটকটি এরইমধ্যে ইউটিউবে উন্মুক্ত হয়েছে।

ছবি : ফেসবুক

এই ছবিটি পোস্ট করে তরুণ প্রজন্মের কণ্ঠশিল্পী মৌমিতা বড়ুয়া জানিয়েছেন, ‘বাংলাদেশ বেতার ও টেলিভিশন বৌদ্ধ শিল্পী সংস্থা ঢাকা শাখার কমিটি ঘোষণা করা হলো।’ কমিটিতে রয়েছেন জনপ্রিয় ক্লোজআপ ওয়ান তারকা নিশিতা বড়ুয়াও।

অনন্ত ও রাধিকার সঙ্গে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে পপ তারকা জাস্টিন বিবার

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির সঙ্গে রাধিকা মার্চেন্টের বিয়ে লম্বা সময় ধরে আলোচনায়। বিশেষ করে গত কয়েকদিন ধরে তাদের বিয়ের সঙ্গীত অনুষ্ঠান চর্চায় রয়েছে। যার কেন্দ্রবিন্দুতে রয়েছেন হলিউডের সুপারস্টার গায়ক জাস্টিন বিবার। গতকাল রোববার নিজেই ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন বিবার। প্রথম ছবিতে অনন্ত ও রাধিকার সঙ্গে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে দেখা গেছে এই পপ তারকাকে। ছবিটি সামাজির মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ইনস্টাগ্রাম ছাপিয়ে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে এসব ছবি ছড়িয়ে পড়েছে। শুধু ইনস্টাগ্রামেই ৫৩ লাখেরও বেশি ‘লাইক’ ও ৩০ হাজারেও বেশি মন্তব্য জমা পড়েছে

অনন্ত ও রাধিকার সঙ্গীত অনুষ্ঠানে পারফর্ম করছেন বিবার

গত শুক্রবার মুম্বাইয়ে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে ‘সেলিব্রেশন অব হার্টস’ শীর্ষক সংগীতানুষ্ঠানে ‘বেবি’, ‘স্যরি’, ‘হোয়াট ডু ইউ মিন’-এর মতো জনপ্রিয় গান পরিবেশন করেছেন তিনি। পিটিআইয়ের এক প্রতিবেদনে বলা হয়েছে, এই আয়োজনে গাইতে ১০ মিলিয়ন ডলার গুনেছেন বিবার। গানের তালে জাস্টিন বিবারের সঙ্গে আমন্ত্রিত দর্শকদেরও নাচতে দেখা গেছে। শিগগিরই বাবা হচ্ছেন জাস্টিন বিবার। স্ত্রী হেইলি বিবারের সঙ্গে একটি ছবি পোস্ট করে গত মে মাসে এই ঘোষণা দিয়েছিলেন তিনি।

;

কোটা পদ্ধতি বাতিল চান মুক্তিযোদ্ধা নায়ক সোহেল রানা



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
চিত্রনায়ক ও মুক্তিযোদ্ধা সোহেল রানা

চিত্রনায়ক ও মুক্তিযোদ্ধা সোহেল রানা

  • Font increase
  • Font Decrease

সরকারি চাকরিতে নিয়োগের ক্ষেত্রে ২০১৮ সালের পরিপত্র অবৈধ ঘোষণা করে উচ্চ আদালতের রায়ের পর ফের শিক্ষার্থীদের আন্দোলনে ফের উত্তাল সারা দেশ। এ আন্দোলনের মধ্যেই কোটা পদ্ধতি নিয়ে নিজের অভিমত দিয়েছেন প্রবীণ চিত্রনায়ক ও মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ ওরফে সোহেল রানা।

সোমবার (৮ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে কোটা পদ্ধতি বাতিলের পক্ষে মত দেন তিনি।

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেওয়া এক স্ট্যাটাসে এই নায়ক লিখেছেন, মুক্তিযোদ্ধাদের নাম বারবার বলা হচ্ছে কেন, দেশ স্বাধীন হয়েছে ৫৩ বছর। তার সাথে যদি আরও ১২ বছর যোগ করা হয় তাহলে তার বয়স হয় ৬৫। এই বয়সে তো নিশ্চয়ই কেউ চাকরির জন্য চেষ্টা করে না বা স্কুল-কলেজে ভর্তি হয় না। তাদের সন্তানদের বাবার কারনের জন্য কোটা সিস্টেমে চাকরি এবং ভর্তি হতে হবে এটা মুক্তিযোদ্ধাদের অপমান করার শামিল। নিজ ম্যারিটের গুণে তারা ভর্তি হবে পরীক্ষা দেবে এবং চাকরিতেও ইন্টারভিউ দেবে।

তিনি আরো লেখেন, আমরা মুক্তিযোদ্ধারা কখনো এ ধরনের সুযোগ চাইনি। সম্মান যখন নেই তখন এই ধরনের সুযোগ দিয়ে তার সন্তানদেরকেও সম্মান দেখানো একটা অপচেষ্টা মাত্র।

প্রশ্ন তুলে এই নায়ক লেখেন, সম্মানী দেওয়া ছাড়া তাদের (মুক্তিযোদ্ধাদের) জন্য আপনারা কি করেছেন মুখে, মুখে? তাদের জন্য মায়া কান্না করেছেন ড্রেস থেকে শুরু করে চিকিৎসা বা চলাফেরা কোনো কিছুতেই কোনো সুযোগ দেওয়া হয়নি। তাই আমরা কখনোই কিছু চাইনি। জাতির পিতার নির্দেশে দেশ স্বাধীন করার দরকার ছিল আমরা সেটাই করেছি। সর্বস্তরে এই কোটা সিস্টেম বাতিল করা হোক এটা দেশের সকলের দাবি।

এদিন আরও একটি স্ট্যাটাসে তিনি লিখেছেন, মুক্তিযোদ্ধারা সম্মান পেয়েছে সম্মানী পেয়েছে। ৩০ লক্ষ শহীদদের আমরা কি দিয়েছি উত্তর দিয়ে তারপরে চিৎকার করুন, কোটা সিস্টেম বাতিল সম্পূর্ণ বাতিল।

;

মা হচ্ছেন ‘বার্বি’ নায়িকা মার্গোট রবি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মার্গোট রবি

মার্গোট রবি

  • Font increase
  • Font Decrease

গত বছরের সবচেয়ে ব্যবসাসফল চলচ্চিত্র ‘বার্বি’তে অভিনয় করে পুরো দুনিয়ায় নতুন করে পরিচিতি তৈরি হয়েছে অস্ট্রেলিয়ান অভিনেত্রী মার্গোট রবির। এই তারকা প্রথমবার মা হতে চলেছেন। এই খবর অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের বরাতে নিশ্চিত করেছে বিনোদনবিষয়ক অনলাইন গণমাধ্যম পিপলডটকম।

২০১৬ সালের ডিসেম্বরে ব্রিটিশ প্রযোজক টম একারলিকে বিয়ে করেন রবি। ২০১৩ সালে ‘সুয়িট ফ্র্যাঞ্চাইজি’ সিনেমার সেটে দুজনের প্রথম দেখা। মার্গো ছিলেন সেই সিনেমার অভিনেত্রী, টম কাজ করেন সহকারী পরিচালক হিসেবে। এরপর তাদের প্রেমের শুরু। পরে যুক্তরাষ্ট্র থেকে লন্ডনে থিতু হন রবি। ২০১৬ সালে বিয়ে করেন দুজন।

মার্গোট রবি ও তার স্বামী টম একারলি

বিয়ের পর লাকি চ্যাপ নামের একটি প্রযোজনা সংস্থা খুলেছেন মার্গোট ও টম। ‘আই, তনয়া’, ‘বার্ডস অব প্রে’, ‘বার্বি’সহ বেশ কয়েকটি সিনেমা ও সিরিজ প্রযোজনা করেছে সংস্থাটি।

মার্গোট রবিকে সর্বশেষ পর্দায় দেখা গেছে গত বছরের আলোচিত সিনেমা ‘বার্বি’তে। এ ছাড়া তার প্রযোজিত ‘সল্টবার্ন’ মুক্তি পেয়েছে।

‘আ বিগ বোল্ড বিউটিফুল জার্নি’ নামের আরেকটি সিনেমার শুটিং চলছে। এ ছাড়া ‘কুইন অব দ্য ইয়ার’ নামের আরেকটি সিনেমায় অভিনয় করার কথা ৩৪ বছর বয়সী অভিনেত্রীর।

মার্গোট রবি

;