ছবির প্রধান তিন চরিত্রেই কঙ্গনা

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

কঙ্গনা রানৌত । ছবি: ফেসবুক

কঙ্গনা রানৌত । ছবি: ফেসবুক

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌতকে ঘিরে যা যা বিতর্ক সবটাই তার ব্যক্তিজীবন নিয়ে। বিতর্কিত মন্তব্য করে একটা শ্রেণির অপ্রিয় হয়ে উঠেছেন তিনি। তবে এই তারকার জীবনে সফলতার পাল্লাও অনেক ভারী।

যার চৌদ্দ পুরুষের কেউ বলিউডের সঙ্গে যুক্ত ছিলেন না সেই মেয়েটিই এখন এই ইন্ডাস্ট্রির অন্যতম বড় অভিনেত্রী। পাহাড়ি এলাকা হিমাচলের গ্রাম থেকে উঠে আসা অল্প শিক্ষিত মেয়েটি নিজের মেধা আর পরিশ্রম দিয়ে এতো বড় জায়গায় পৌঁছেছেন। এতো কম বয়সে ৫টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার (ফ্যাশন, কুইন, তানু ওয়েডস মানু রিটার্নস, মনিকর্ণিকা, পাঙ্গা ছবিগুলোর জন্য) তিনি ছাড়া আর কোন অভিনেত্রীর ভাগ্যে জোটেনি। পেয়েছেন পদ্মশ্রী, হয়েছেন সংসদ সদস্য।

বিজ্ঞাপন

কঙ্গনার অভিনয় দক্ষতা নিয়ে শত্রুরাও নেতিবাচক কথা বলতে পারেন না। এবার এই অভিনেত্রী দিতে চলেছেন আরও বড় চমক। একটি ছবির প্রধান তিনটি চরিত্রেই অভিনয় করবেন এই জনপ্রিয় অভিনেত্রী।

পাহাড়ি এলাকা হিমাচলের গ্রাম থেকে উঠে বলিউড কুইন হয়েছেন কঙ্গনা । ছবি: ফেসবুক

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, কঙ্গনাকে নাকি এবার দেখা যাবে ট্রিপল রোলে। তার ক্যারিয়ারের অন্যতম ব্যবসাসফল সিনেমা ‘তানু ওয়েডস মানু’র সিক্যুয়েলে এই চমক দেখাবেন কঙ্গনা। এই ছবির দ্বিতীয় কিস্তিতে কঙ্গনা দেখা যায় দুটি ভিন্ন চরিত্রে, আর তৃতীয় কিস্তিতে তিনি ৩টি রোলে হাজির হবেন!

শোনা যাচ্ছে, কঙ্গনার কল্যাণেই নাকি ফের বড়পর্দায় আসতে চলেছে ‘তানু ওয়েডস মানু’র নতুন সিক্যুয়েল। চিত্রনাট্য নাকি একদম তৈরি। এমনকি সেই চিত্রনাট্য পড়ে সবুজ সংকেতও দেখিয়েছেন কঙ্গনা।

কঙ্গনা রানৌত । ছবি: ফেসবুক

‘তানু ওয়েডস মানু’র আগের দুটো ছবিতে আর মাধবন ও কঙ্গনা জুটির নানা রসায়ন নজরে এসেছিল। তবে নতুন ছবিতে গল্প হবে একেবারেই আলাদা। শোনা যাচ্ছে, এই ছবিতে আর মাধবনের চরিত্র অর্থাৎ মানুকে খুব একটা গুরুত্ব দেওয়া হবে না। পুরো গল্পতেই প্রভাব বিস্তার করবে কঙ্গনার চরিত্রগুলো। তার বাড়ির ভাড়াটে আইনজীবীর চরিত্র চিন্টু কুমার বরং হয়ে উঠবেন বেশি গুরুত্বপূর্ণ। চিত্রনাট্যকার হিমাংশু শর্মা নতুন ‘তানু ওয়েডস মানু’তে চিন্টু কুমার ও তানু অর্থাৎ কঙ্গনার মধ্যে প্রেমের সম্পর্ক দেখাবেন। কঙ্গনার সঙ্গে জুটি বাঁধবেন অভিনেতা মহম্মদ জিসান আয়ূব। আগের দুটি ছবিতে জিসানকে দেখা গিয়েছিল আইনজীবী চিন্টু কুমারের চরিত্রে।

‘ইমার্জেন্সি’ সিনেমার পোস্টার

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় আছে কঙ্গনা অভিনীত ও পরিচালিত ‘ইমার্জেন্সি’ ছবিটি। এতে তিনি অভিনয় করেছেন ইন্দিরা গান্ধীর চরিত্রে।