উপস্থাপক ফেরদৌস-পূর্ণিমা, গাইবেন মমতাজ, নাচবেন জায়েদ খান

  জাতীয় চলচ্চিত্র পুরস্কার

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মঞ্চ মাতাবেন যারা তাদের একাংশ

মঞ্চ মাতাবেন যারা তাদের একাংশ

  • Font increase
  • Font Decrease

বর্ণাঢ্যভাবে আয়োজনে আগামী ৮ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ীদের হাতে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠান শুরু হবে বিকাল ৪টায়। এবারের আয়োজনের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক হারুন অর রশিদ।

তিনি জানিয়েছেন, পুরস্কারপ্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দেওয়ার পর সাংস্কৃতিক অনুষ্ঠান থাকবে। সেই আয়োজনে এবার গান পরিবেশন করবেন মমতাজ, নকীব খান, সামিনা চৌধুরী, কণা ও খুরশীদ আলম। এছাড়া নৃত্য পরিবেশন করবেন চিত্রনায়িকা মাহি, নুসরাত ফারিয়া, ইমন, জায়েদ খান, অপু বিশ্বাস ও তমা মীর্জা।

গতবারের মত এবারও জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপস্থাপনা করবেন পূর্ণিমা ও ফেরদৌস। পুরো অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে বিটিভি এবং বিটিভি ওয়ার্ল্ড।

২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের গেজেট ৭ নভেম্বর তথ্য মন্ত্রণালয়ের ওয়েব সাইটে প্রকাশ করা হয়। জাতীয় চলচ্চিত্র পুরস্কার বাংলাদেশের চলচ্চিত্রের একমাত্র রাষ্ট্রীয় ও সর্বোচ্চ চলচ্চিত্র পুরস্কার। ১৯৭৫ সাল থেকে এই পুরস্কারটি প্রদান করা হচ্ছে।

তথ্য মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, এবার গত দুই বছরের ২৮টি শাখায় ৬৪ জনকে পুরস্কৃত করা হবে।

আপনার মতামত লিখুন :

  জাতীয় চলচ্চিত্র পুরস্কার