বাসায় ফিরেছেন এটিএম শামসুজ্জামান, মুখিয়ে আছেন আজীবন সন্মাননা গ্রহণে

  জাতীয় চলচ্চিত্র পুরস্কার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
এটিএম শামসুজ্জামান

এটিএম শামসুজ্জামান

  • Font increase
  • Font Decrease

সুস্থ হয়ে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে আজ (৭ ডিসেম্বর) দুপুরে বাসায় ফিরেছেন ঢাকাই সিনেমার বর্ষীয়ান অভিনেতা এটিএম শামসুজ্জামান। আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে থেকে ২০১৭ সালের আজীবন সন্মাননা পুরস্কার গ্রহণ করতে মুখিয়ে আছেন এই অভিনেতা। শনিবার সন্ধ্যায় বার্তা২৪.কমের সঙ্গে এক আলাপচারিতায় এমনটি জানালেন অভিনেতার স্ত্রী রুনী জামান।

রুনী জামান বলেন, উনি এখন আপনাদের দোয়ার আগের চেষ্টা সুস্থ আছেন। আজ দুপুর ২টার দিকে তাকে বাসায় নিয়ে আসা হয়েছে। আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে থেকে পুরস্কার গ্রহণ করতে একপ্রকার মুখিয়ে আছেন। এক কথায় উনি ভীষণ উত্তেজিত।

এর আগে ২৫ নভেম্বর আবার অসুস্থ হলে এটিএম শামসুজ্জামানকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। চলতি বছরের ২৬ এপ্রিল পেটের সমস্যা নিয়ে অসুস্থ হয়ে পড়লে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় বরেণ্য এ অভিনেতাকে। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাকে। সেখানে দীর্ঘ ৪ মাস হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর ২৮ আগস্ট বাসায় ফিরেন তিনি।

এটিএম শামসুজ্জামান ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর নোয়াখালীর দৌলতপুরে নানাবাড়িতে জন্মগ্রহণ করেন। অভিনয়ের জন্য এটিএম শামসুজ্জামান পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে পেয়েছেন একুশে পদকও।

বর্ণাঢ্যভাবে আয়োজনে আগামীকাল ৮ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ীদের হাতে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠান শুরু হবে বিকাল ৪টায়। এইদিন ২০১৭ সালে যৌথভাবে আজীবন সন্মাননা পুরস্কার পেতে যাচ্ছেন এ টি এম শামসুজ্জামান ও সালমা বেগম সুজাতা।

আপনার মতামত লিখুন :

  জাতীয় চলচ্চিত্র পুরস্কার