বরিশালে করোনা আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল
ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

 

বরিশাল বিভাগে উদ্বেগজনক হারে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। সপ্তাহখানেক ধরে শতাধিক মানুষ করোনায় আক্রান্ত হলেও গত ২৪ ঘণ্টায় বরিশাল বিভাগে ২৪৭ জন পজেটিভ রোগী শনাক্ত হয়েছেন। যা বরিশাল বিভাগে আক্রান্তের ধিক থেকে সর্বোচ্চ।

বরিশাল বিভাগীয় স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি আক্রান্ত শনাক্ত হয়েছে বরিশাল জেলায় ১০৭ জন। এরপর ঝালকাঠিতে ৩৭, পিরোজপুরে ৩৬, ভোলায় ৩৯, পটুয়াখালীতে ২৩ ও বরগুনায় ১৪ জন। এ নিয়ে গত ১৩ মাসে বিভাগে মোট আক্রান্ত হয়েছেন ১২ হাজার ১৪৮ জন।

এদিকে গত ২৪ ঘন্টায় ভোলা হাসপাতালে ১ জন এবং ২ জন বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনার উপসর্গ নিয়ে আরও ২ জনের মৃত্যু হয়েছে।

আক্রান্ত ও মৃত্যুর বিষয়টি বার্তা২৪.কম'কে নিশ্চিত করে বরিশাল বিভাগীয় স্বাস্থ্য বিভাগের উপ-পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, করোনার প্রথম ঢেউয়ে বরিশাল বিভাগে সংক্রমণের হার কম ছিল। কিন্তু বরিশালে দ্বিতীয়/তৃতীয় ঢেউয়ে সংক্রমণের হার বেশি। তাই স্বাস্থ্যবিধি মানা,ঘরে থাকাসহ মাস্ক পড়ার বিকল্প কিছু নেই।