করোনা উপসর্গে বড়াইগ্রাম থানার পরিদর্শকের মৃত্যু



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর
পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন আলী

পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন আলী

  • Font increase
  • Font Decrease

করোনা উপসর্গে মৃত্যু হয়েছে নাটোরের বড়াইগ্রাম থানার পরিদর্শক(তদন্ত) সুমন আলী। শুক্রবার (১৪ আগস্ট) রাত ২ টায় রাজধানী ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

শরীরে করোনা উপসর্গ থাকায় সপ্তাহখানেক নাটোরে পুলিশের নিজস্ব ব্যবস্থার আইসোলেশনে থাকা অবস্থায় শারিরীক অবস্থার অবনতি হলে গত ২ আগস্ট তাকে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে স্থানান্তর করা হয়। স্থানান্তরের আগে ও পরে তবে দুই দফা নমুনা পরীক্ষার পরও তার শরীরে করোনা সনাক্ত হয়নি। তবে চিকিৎসাধীন অবস্থায় প্লাজমা চেয়ে ফেসবুকে পোস্ট করেছিলেন সুমন আলী।

ইন্সপেক্টর সুমন আলী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর শহরের কদমতলা এলাকার আব্দুল লতিফের ছেলে। সুমন আলী ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর তারিখে বড়াইগ্রাম থানায় যোগদান করেন। মৃত্যুকালে ইন্সপেক্টর সুমন আলী স্ত্রী, পাঁচ বছর বয়সী একমাত্র মেয়ে রেখে গেছেন। তরুণ পুলিশ অফিসার সুমন আলীর অকাল মৃত্যুতে নাটোর জেলার পুলিশ সদস্যদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, ইন্সপেক্টর সুমন আলী করোনা উপসর্গের পাশাপাশি এজমা ও মস্তিষ্কের রোগে আক্রান্ত ছিলেন। গত ২ আগস্ট ঢাকায় স্থানান্তরের পর দ্বিতীয় দফায় নমুনা সংগ্রহ ও ৫ আগস্ট তার সিটিস্ক্যান করা হয়। সিটিস্ক্যান রিপোর্টে বলা হয়, সুমন আলী সম্ভাব্য করোনা রোগী।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা করোনা উপসর্গে পরিদর্শক সুমন আলীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, নাটোর জেলায় করোনা উপসর্গে এই প্রথম কোন পুলিশ অফিসারের মৃত্যু হলো। সুমনের মৃতদেহ স্বাস্থ্যবিধি মেনে নিজ এলাকা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দাফন করা হবে। চিকিৎসাধীন অবস্থায় শরীরে করোনা সংক্রমণ ধরা না পড়লেও মৃত্যুর পর পুনরায় পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।