কুমিল্লায় একদিনে আরও ১৩ জনের মৃত্যু, শনাক্ত ৫৫৬

  বাংলাদেশে করোনাভাইরাস
  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কুমিল্লায় করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। একই সময় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৫৫৬ জনের। আক্রান্তের হার ৩৯ দশমিক ১ শতাংশ। এনিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২০ হাজার ৮১০ জনে।

রোববার (১৮ জুলাই) সন্ধ্যায় জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় তিনজন, মুরাদনগরের দুইজন, কুমিল্লা সদর, বুড়িচং, চৌদ্দগ্রাম, লাকসাম, লালমাই, নাঙ্গলকোট, তিতাস এবং হোমনা উপজেলায় একজন করে মৃত্যু হয়েছে। এদের মধ্যে পাঁচজন নারী ও আটজন পুরুষ রয়েছে। এনিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়াল ৬০০ জনে।

তিনি আরও বলেন, গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ১ হাজার ৪২২ জনের নমুনা পরীক্ষায় ৫৫৬ জনের করোনা শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনে ১৮৭ জন, আদর্শ সদরে ২৩ জন, সদর দক্ষিণে ১২ জন, বুড়িচংয়ে ৩৫ জন, ব্রাহ্মণপাড়ায় ১৮ জন, চান্দিনায় ১৭ জন, চৌদ্দগ্রামে ১৪ জন, দেবিদ্বারে ৩৯ জন, দাউদকান্দিতে ২৭ জন, লাকসামে ৩২ জন, লালমাইয়ে ১৫ জন, নাঙ্গলকোটে ২৮ জন, বরুড়ায় ২১ জন, মনোহরগঞ্জে ১৮ জন, মুরাদনগরে ৪৬ জন, মেঘনায় দুইজন, তিতাসে একজন ও হোমনায় ২১ জন রয়েছে।

বিজ্ঞাপন

এছাড়া নতুন ১০৯ জনসহ জেলায় মোট সুস্থ হয়েছেন ১৩ হাজার ৫৮ জন।