কোস্ট গার্ডের অভিযানে অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কক্সবাজার
  • |
  • Font increase
  • Font Decrease

কোস্ট গার্ডের অভিযানে অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক

কোস্ট গার্ডের অভিযানে অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক

কুতুবদিয়ায় বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্রসহ দুই ব্যক্তিকে আটক করেছে কোস্ট গার্ড।

সোমবার (২৩ সেপ্টেম্বর) কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো. সিয়াম-উল-হক এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

কোস্টগার্ড জানায়, কুতুবদিয়া উপজেলার উত্তর ধূরুং ইউনিয়নের বাঁকখালি বাইঙ্গাকাটা এলাকার আওয়ামী লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান মো. সিরাজুদ্দৌলাহর বাড়িতে অবৈধ অস্ত্র মজুদ করা হয়েছে এমন তথ্যের ভিত্তিতে রোববার দিবাগত রাত ২টা থেকে ভোর ৪টা পর্যন্ত বিসিজিএস কুতুবদিয়া এবং বিসিজি স্টেশন কুতুবদিয়ার একটি দল সেখানে অভিযান পরিচালনা করে।

অভিযানে সাবেক চেয়ারম্যান মো. সিরাজুদ্দৌল্লার (৫৬) বাড়ির লাকড়ির ঘরে তল্লাশি চালিয়ে ১টি পিস্তল, ২টি প্যারাস্যুট রকেট হ্যান্ডফ্লেয়ার, ১টি চাপাতি, ২টি চাকু, ১টি চাইনিজ কুড়াল, ১টি দেশীয় কুড়াল, ৬টি দা, ৩টি সাবল, ৩টি মোবাইল সেট এবং বিপুল পরিমাণ স্বাক্ষরকৃত ব্ল্যাঙ্ক স্ট্যাম্প উদ্ধার করা হয়। এ সময় সাবেক চেয়ারম্যান মো. সিরাজুদ্দৌলাহ ও তার সহযোগী মো. কায়সার (৪৮) কে আটক করা হয়।

কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা জানান, আটককৃত ব্যক্তিদের এবং জব্দকৃত অস্ত্রশস্ত্র পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুতুবদিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সিরাজদৌল্লাহ কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও উত্তর ধূরুং ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ছিলেন। ২০২১ সালের ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়