বরিশালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১৩

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার বার্থী বাজারে যাত্রীবাহী বলাকা ও ইউনিক পরিবহনের মুখোমুখি সংঘর্ষে ১৩ জন আহত হয়েছেন। এতে বাস দুটির সম্মুখ ভাগ দুমড়ে মুচড়ে গেছে।

শুক্রবার ( ৪ অক্টোবর) দুপুর ২টার দিকে বার্থী বাজার অতিক্রম করার সময় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করে বরিশাল গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. বিপুল হোসেন বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গুরুত্বর আহত নয়জন নারী যাত্রী, তিনজন পুরুষ ও একজন শিশুকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, ঢাকা থেকে বরিশালগামী যাত্রীবাহী ইউনিক পরিবহন বেপরোয়া গতিতে বার্থী বাজার এলাকা অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির যাত্রীবাহী বলাকা পরিবহনের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় উভয় পরিবহনের সম্মুখভাগ দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনার পর মহাসড়কের উভয়পাশে ঘণ্টাব্যাপী যানজটের সৃষ্টি হয়।

বরিশাল গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা জানিয়েছেন, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় দুর্ঘটনা কবলিত পরিবহন দুটি মহাসড়ক থেকে সরিয়ে প্রায় এক ঘণ্টা পর যানজট মুক্ত করা হয়েছে।

অপরদিকে গত ২৮ সেপ্টেম্বর ভোরে বার্থী ইউনিয়নের গাইনেরপাড় এলাকায় মহাসড়কের দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় গুরুত্বর আহত স্থানীয় আকবর ঘরামী শুক্রবার (৪ অক্টোবর) সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন।