ডিসিকে মেসেজ দিয়ে সহায়তা পেল ১৩০ পরিবার

  বাংলাদেশে করোনাভাইরাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর
ফরিদপুরের জেলা প্রশাসকের উদ্যোগে ১৩০ পরিবারকে খাদ্য সহায়তা

ফরিদপুরের জেলা প্রশাসকের উদ্যোগে ১৩০ পরিবারকে খাদ্য সহায়তা

  • Font increase
  • Font Decrease

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকারের ফেসবুক মেসেঞ্জারে অসহায়ত্বের কথা জানিয়ে শহরের রঘুনন্দপুর এলাকার পূর্বপাড়া মহল্লার ১৩০টি পরিবার সহায়তা হিসেবে খাদ্যসামগ্রী পেয়েছে।

শুক্রবার (১০ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসকরে পক্ষে তার প্রতিনিধি হিসেবে জেলা নাজির মোখলেছুর রহমান কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

এ সময় পৌরসভার ৯নং ওয়াডের আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম মোল্যা, সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাউছার খান খাদ্য বিতরণে সহায়তা করেন।

ফরিদপুরের জেলা প্রশাসকের উদ্যোগে ১৩০ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে

স্থানীয় যুবক মৃত্যুঞ্জয় পোদ্দার জানান, আমাদের এলাকায় প্রায় ১৩০টি পরিবার দীর্ঘ দিন কাজ না থাকায় কোন রকম সহায়তা না পাওয়ায় চরম কষ্টে দিন যাপন করছিল। বিষয়টি জেলা প্রশাসক স্যারের ফেসবুক মেসেঞ্জারে জানানো হলে স্যার এই সহয়তা দেওয়ার উদ্যোগ নেন।

সহায়তা গ্রহণকারীদের একজন সাফিয়া বেগম জানান, ৫ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি আলু, ১ কেজি লবণ ও ডাল ছিল সহায়তার মধ্যে। কয়েকদিন চলে যাবে তারপর কী হবে জানি না। পরিবারে কেউ কাজ করতে পারছে না।

জেলা প্রশাসক অতুল সরকার বলেন, হটলাইন নম্বর খোলা হয়েছে। পাশাপাশি ফেসবুকে যেসব মেসেজ আসছে তাও গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। তাই যেখানে যখন খবর পাচ্ছি জেলা প্রশাসনের পক্ষ থেকে যত দূর সম্ভব তাদের সহায়তা করা হচ্ছে।

আপনার মতামত লিখুন :

  বাংলাদেশে করোনাভাইরাস