ইমাম-পুরোহিতদের অর্থ ও খাদ্য সহায়তা দিলেন রাঙ্গা

  বাংলাদেশে করোনাভাইরাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
ইমাম-মুয়াজ্জিন ও পুরোহিতদের অর্থ ও খাদ্য সহায়তা দিয়েছেন মসিউর রহমান রাঙ্গা

ইমাম-মুয়াজ্জিন ও পুরোহিতদের অর্থ ও খাদ্য সহায়তা দিয়েছেন মসিউর রহমান রাঙ্গা

  • Font increase
  • Font Decrease

রংপুরে মসজিদের ইমাম-মুয়াজ্জিন ও উপাসনালয়ের পুরোহিতদের অর্থ ও খাদ্য সহায়তা দিয়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

পাশাপাশি গ্রামের মানুষদের করোনাভাইরাসের ঝুঁকিমুক্ত রাখতে জনসচেতনতা বাড়াতে স্থানীয় ধর্মীয় নেতাদের কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকেলে রংপুরের গঙ্গাচড়ায় নিজ বাসভবনে ব্যক্তিগত তহবিল থেকে বিভিন্ন ইউনিয়নের প্রায় ৬০০ ইমাম, মুয়াজ্জিন ও পুরোহিতদের সহায়তা করেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষকে সচেতন করতে ধর্মীয় নেতাদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে আহ্বান জানান রংপুর-১ (গঙ্গাচড়া ও রংপুর আংশিক) আসনের এই সংসদ সদস্য।

তিনি বলেন, করোনা চিকিৎসার কোন প্রতিষেধক নেই। এখন করোনা থেকে ঝুঁকিমুক্ত থাকতে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। ঘরে থেকে সচেতনতা ও সতর্কতা অবলম্বনের বিকল্প নেই। স্থানীয় ধর্মীয় নেতারা গ্রামের মানুষদের ঘরে থাকতে উদ্ধুদ্ধ করতে পারেন। কারণ সাধারণ মানুষ মসজিদ মন্দিরের ইমাম পুরোহিতদের কথা মেনে চলতে চেষ্টা করে।

এর আগে জাপা মহাসচিব নিজ হাতে প্রত্যেককে আর্থিক অনুদানসহ চাল, ডাল, আটা, তেল, লবণ, হলুদ ও সাবানসহ খাদ্যপণ্যের প্যাকেট বিতরণ করেন। পরে সেখানে নিরাপদ সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে করোনার সংক্রমণ পরিস্থিতি থেকে উত্তরণে দোয়া মোনাজাত করা হয়।

এ সময় গঙ্গাচড়া উপজেলা ভাইস চেয়ারম্যার সাজু আহম্মেদ লাল, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আবুল কালাম আজাদ, বড়বিল ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সুজাউদৌল্লা সাগর, রংপুর মহানগর যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, উপজেলা জাতীয় সাইবার পার্টির সাধারণ সম্পাদক সুজন আহম্মেদ, জাতীয় ছাত্র সমাজের সভাপতি নুরুল হুদা নাহিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

  বাংলাদেশে করোনাভাইরাস