অনির্দিষ্টকালের জন্য অবরুদ্ধ রাজবাড়ী

  বাংলাদেশে করোনাভাইরাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়

  • Font increase
  • Font Decrease

সারাদেশে করোনা পরিস্থিতি অবনতি হওয়ায় রাজবাড়ীকে দ্বিতীয়বারের মতো অনির্দিষ্টকালের জন্য অবরুদ্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন।

মঙ্গলবার (২১ এপ্রিল) সন্ধ্যায় অনির্দিষ্টকালের জন্য অবরুদ্ধের বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।

এর আগে গত ১১ এপ্রিল রাজবাড়ীতে একসাথে ৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হলে ওই দিনই জেলা প্রশাসক ১০ দিনের জন্য রাজবাড়ীকে অবরুদ্ধ ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করেন। প্রথম দফার লকডাউনের মেয়াদ ২২ এপ্রিল রাত ১২টা পর্যন্ত ছিল।

সারাদেশে করোনার সংক্রমণ বাড়তে থাকায় প্রথম প্রজ্ঞাপনের মেয়াদের একদিন আগে মঙ্গলবার বিকেলে অনির্দিষ্টকালের জন্য অবরুদ্ধ ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করেন জেলা প্রশাসক।

রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম বার্তা২৪.কমকে বলেন, সারাদেশের করোনা পরিস্থিতি বিবেচনা করে রাজবাড়ীতে অনির্দিষ্টিকালের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে।

লকডাউন চলাকালে জেলার বাইরে থেকে সড়ক ও নৌপথে কোন ধরনের যানবাহন প্রবেশ করতে পারবে না। জেলা থেকেও কোন যানবাহন বাইরের জেলাতে যেতে পারবে না। তবে সেবামূলক যানবাহনগুলো এর আওতামুক্ত থাকবে। এমনকি আন্তঃউপজেলার ক্ষেত্রেও একই আইন প্রযোজ্য হবে।

আপনার মতামত লিখুন :

  বাংলাদেশে করোনাভাইরাস